Views: 305

বিনোদন

উন্নত চিকিৎসা নিতে অস্ট্রেলিয়া গেলেন গুরুতর অসুস্থ তাসকিন


বিনোদন ডেস্ক: গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন বর্তমান সময়ের আলোচিত অভিনেতা তাসকিন রহমান। আর এ জন্য উন্নত চিকিৎসা নিতে অস্ট্রেলিয়ায় গেছেন তিনি।

গণমাধ্যমকে এনিয়ে তিনি জানিয়েছেন, তার অপটিক্যাল নার্ভাল সিস্টেমে জটিলতা তৈরি হয়েছে। এর চিকিৎসা বেশ স্পর্শকাতর। তাই উন্নত চিকিৎসার জন্য গত রবিবার অস্ট্রেলিয়ায় গেছেন। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এই খল অভিনেতা।


অসুস্থতার দরুণ গত ১ মাস ধরেই শুটিং বন্ধ রেখে বিশ্রামে ছিলেন তাসকিন। কিন্তু এই সময়ের মধ্যে শারীরিক অবস্থার আরও অবনতি ঘটে তার। বিশ্রামে থাকা অবস্থায় হঠাৎ করে তার প্রচণ্ড মাথা ব্যথা শুরু হয়, সঙ্গে সমস্যা দেখা দেয় চোখে। নানা পরীক্ষার পর তিনি জানতে পারেন তার অপটিক্যাল নার্ভাল সিস্টেমে জটিলতা দেখা দিয়েছে।

এর আগে অক্টোবরে চিকিৎসার জন্য ভারতের হায়দরাবাদে গিয়েছিলেন তাসকিন। সেখানের চিকিৎসক তাকে মাসখানেক বিশ্রাম থাকার পরামর্শ দেন।

উল্লেখ্য, ২০১৭ সালে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার মধ্য দিয়ে রুপালী পর্দায় অভিষেক ঘটে তাসকিন রহমানের। প্রথম সিনেমাতেই দুর্দান্ত অভিনয় করে বাজিমাত করেন। তার অভিনীত আরও দুটি সিনেমার নাম ‘বয়ফ্রেন্ড’ ও ‘যদি একদিন’।

মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মিশন এক্সট্রিম’, ‘শান’, ‘ক্যাসিনো’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’, ‘ওস্তাদ’ ও ‘গিরগিটি’।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বলিউডে প্রথম করোনা ভ্যাকসিন পেলেন এই অভিনেত্রী

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Shamim Reza

প্রত্যাশা ছাড়িয়ে গেল ‘কেজিএফ ২’ টিজার

Saiful Islam

শ্রাবন্তীর সঙ্গে এখন আর যোগাযোগ নেই: রোশন

Saiful Islam

সবকিছুই পরিষ্কার হয়ে যাবে : বুবলী

Shamim Reza

অভিনয় ছেড়ে ইউটিউবেই ফিরে যাচ্ছি : সালমান মুক্তাদির

Shamim Reza