Views: 219

জাতীয়

উপনির্বাচন সুষ্ঠু হয়েছে, আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি: সিইসি

জুমবাংলা ডেস্ক: উপনির্বাচন নিয়ে আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশন (সিইসি) কে এম নূরুল হুদা। তিনি বলেছেন, ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচন সুষ্ঠু হয়েছে। নির্বাচনে কোথাও কোনো অসুবিধার সৃষ্টি হয়নি।

আজ শনিবার এ দুটি আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ শেষ হওয়ার আগমুহূর্তে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে তিনি এ কথা বলেন।


কে এম হুদা বলেন, জাতীয় নির্বাচনে সারা দেশে ভোট হয়। এই খণ্ড নির্বাচনে ভোটারদের আগ্রহ কম থাকে। এ নির্বাচনে সংসদ সদস্য হওয়ার জন্য সরকার পরিবর্তনের সুযোগ নেই। দুই বছর বা আড়াই বছরের জন্য নির্বাচিত হবেন সেই জন্য হয়তো প্রার্থী বা ভোটারদের মধ্য তেমন আগ্রহ নেই।

তিনি বলেন, করোনার জন্য আমরা সার্বিক সুরক্ষার ব্যবস্থা নিয়েছি। মাস্ক পরে ভোটকেন্দ্রে যাওয়ার নির্দেশনা আছে। এ জন্য অতিরিক্ত মাস্ক সরবরাহ করা হয়েছে। হ্যান্ডওয়াশের ব্যবস্থা রয়েছে। স্যানিটাইজারের ব্যবস্থা করা হয়েছে। ইভিএমের ফিঙ্গারপ্রিন্টের জায়গাটি বারবার জীবাণুমুক্ত করার ব্যবস্থা করা হয়েছিল। স্বাস্থ্যবিধি মেনেই নির্বাচন অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়েছে।

এর আগে ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়। আজ শনিবার সকাল ৯টায় শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে দুই আসনেই ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট নেওয়া হয়। ভোট শেষ হওয়ার পর পরই কেন্দ্রে কেন্দ্রে গণনা চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

হাজী সেলিমের গাওয়া গানের ভিডিও ভাইরাল

rony

হেলিকপ্টার নিয়ে পদ্মায় ডিসির রাতভর সাঁড়াশি অভিযান

rony

হুমকি মোকাবিলায় সেনাসদস্যদের প্রস্তুত থাকতে বলেছেন প্রধানমন্ত্রী

rony

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু

azad

টুরিস্ট ভিসা চালু নিয়ে যে সুখবর দিলেন ভারতীয় হাইকমিশনার

rony

হাজী সেলিম পুত্র ইরফান ও তার দেহরক্ষী ৩ দিনের রিমান্ডে

rony