Views: 207

জাতীয় স্লাইডার

এইচ টি ইমাম ও ব্যারিস্টার মওদুদের মৃত্যুতে সংসদে শোক প্রস্তাব

জুমবাংলা ডেস্ক: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা হোসেন তৌফিক ইমাম এবং সাবেক উপ-রাষ্ট্রপতি, সাবেক প্রধানমন্ত্রী, মন্ত্রী ও সংসদ সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদসহ কয়েকজন সংসদ সদস্যের মৃত্যুতে জাতীয় সংসদের দ্বাদশ অধিবেশনে শোক প্রস্তাব উপস্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সকাল ১১টায় জাতীয় সংসদ ভবনে এ অধিবেশন শুরু হয়।

অধিবেশনের শুরুতে সংসদে শোক প্রস্তাব উপস্থাপন করা হয়। শোক প্রস্তাবে একাদশ জাতীয় সংসদের সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করা হয়। গত ১১ মার্চ মাহমুদ উস সামাদ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শোক প্রস্তাবে প্রধানমন্ত্রীর একজন উপদেষ্টা, সাবেক একজন প্রধানমন্ত্রী ও মন্ত্রী, সাবেক একজন প্রতিমন্ত্রী, সাবেক তিনজন সংসদ সদস্যের মৃত্যুতে শোক প্রকাশ করা হয়। তারা হলেন- প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা হোসেন তৌফিক ইমাম (এইচ টি ইমাম), সাবেক প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য মোহাম্মদ আমান উল্লাহ (সপ্তম, অষ্টম, নবম ও দশম জাতীয় সংসদ, ময়মনসিংহ-১১ আসন), সাবেক গণপরিষদ ও সংসদ সদস্য তোয়াবুর রহিম (প্রথম জাতীয় সংসদ, তৎকালীন সিলেট-১৪ আসন), সাবেক সংসদ সদস্য আ. মজিদ মন্ডল (দশম জাতীয় সংসদ, সিরাজগঞ্জ-৫ আসন), সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদ (তৃতীয় ও পঞ্চম জাতীয় সংসদ, সাতক্ষীরা-৪ আসন), সাবেক প্রধানমন্ত্রী, মন্ত্রী ও সংসদ সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ (দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম, অষ্টম জাতীয় সংসদ নোয়াখালী-৫ এবং নবম জাতীয় সংসদ, বগুড়া-৭ আসন)।

এরপর চলতি সংসদের সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে তার ওপর আলোচনা শুরু হয়। আলোচনায় সংসদ সদস্যরা অংশ নেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘মুজিবনগর সরকারের মাসে চারশ’ টাকার চাকুরে ছিলেন জিয়াউর রহমান’

mdhmajor

আজ বাদ জোহর বনানী কবরস্থানে কবরীর দাফন

mdhmajor

কিংবদন্তী অভিনেত্রী কবরীর মৃত্যুতে এলজিআরডি মন্ত্রীর শোক

mdhmajor

অভিনয় ও রাজনীতিতে সমান পারদর্শিতা দেখিয়েছেন কবরী: জি এম কাদের

mdhmajor

মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

mdhmajor

চালুর প্রথম দিনেই বিমানের ৫টি বিশেষ ফ্লাইটের ৪টিই বাতিল

mdhmajor