Views: 223

asndpost

এএসপির মৃত্যু: মাইন্ড এইড হাসপাতালে পুলিশের তালা


জুমবাংলা ডেস্ক : পুলিশ কর্মকর্তাকে পিটিয়ে মারার অভিযোগে মাইন্ড এইড হাসপাতালে তালা ঝুলিয়ে দিয়েছে পুলিশ। মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে রাজধানীর আদাবরে মানসিক হাসপাতালটি পরিদর্শন করেন তেজগাঁও জোনের ডিসি হারুন উর রশিদ। পরে তিনি সাংবাদিকদের বলেন, ‘এটি হাসপাতাল না, এটি ছিল জেলখানা।’ জোর করে রোগী ধরে এনে চিকিৎসা করানো হতো বলেও অভিযোগ করেন তিনি।


হারুন উর রশিদ আরও বলেন, এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং হত্যাকাণ্ডে জড়িতদর মধ্যে দুজন পরিচালকসহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। এরইমধ্যে গ্রেফতার হওয়া প্রত্যেকে ৭ দিনের রিমান্ডে নেয়া হয়েছেবলেও জানান তিনি। এ ঘটনায় হাসপাতালটির আরেকজন পরিচালক নুর হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

এদিকে, মাইন্ড এইড মানসিক হাসপাতালটির অনুমোদন ছিল না বলে আদালতে প্রতিবেদন দিয়েছেন তদন্ত কর্মকর্তা। তিনি জানান, অবৈধভাবে চিকিৎসা সেবা দিয়ে আসছিলো হাসপাতালটি।

মানসিক সমস্যায় ভুগে রাজধানীর আদাবরে মাইন্ড এইড হাসপাতালে ভর্তি হয়েছিলেন জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আনিসুল করিম। সোমবার সকালে ভর্তির পর কয়েক মিনিটের মধ্যেই মারা যান তিনি। সিসিটিভি ফুটেজে দেখা যায় কয়েকজন আনিসুল করিমকে হাসপাতালের দ্বিতীয় তলার একটি রুমে ঢুকিয়ে মারধর করেন কয়েকজন কর্মচারী। এরপরই মারা যান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পপির বিয়ের গুঞ্জন, জানা গেল আড়ালে থাকার রহস্য

globalgeek

ভয়ঙ্কর সেই গৃহকর্মী গ্রেফতার

globalgeek

সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে রিট

globalgeek

সেরাম ইনস্টিটিউটে আগুন

Shamim Reza

বেগমগঞ্জে ৯ম শ্রেণির ছাত্রকে কুপিয়ে হত্যা

Shamim Reza

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দম্পতির অন্তরঙ্গ ভিডিও ধারণের অভিযোগ

Shamim Reza