Views: 150

জাতীয়

এএসপি আনিসুলের মৃত্যুতে জড়িতদের ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী


জাতীয় ডেস্ক: সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিম মৃত্যুর ঘটনায় জড়িতদের সবাইকে আইনের আওতায় এনে সুবিচারের ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বুধবার (১১ নভেম্বর) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন মন্ত্রী। খবর: ইউএনবি’র।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, এএসপি আনুসুল করিম মানসিক রোগী ছিলেন বলে আমরা জানতে পেরেছি। তাই সব কিছু সঠিকভাবে জানার জন্য নিশ্চয় একটা তদন্ত হবে। সেই তদন্তের প্রতিবেদন হাতে আসলে আমরা আরও অনেক কিছু জানতে পারবো।


তিনি বলেন, একটা ভিডিওতে দেখলাম তাকে (এএসপি) নিয়ে ধস্তাধস্তি হচ্ছে। এর এক পর্যায়েই তিনি মারা গেছেন। হৃদরোগ হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাকে মৃত ঘোষণা করেছেন চিকিৎসক। নিহতের বাবা ফইজউদ্দিন আহমেদ আদাবর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। সেই মামলার প্রেক্ষিতে এপর্যন্ত হাসপাতাল পরিচালনার সাথে জড়িত তিনজনসহ মোট ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, তারা কিভাবে এই হাসপাতার চালাচ্ছিল, আমি নিশ্চিত নই। শুনেছি এই হাসপাতালের অনুমোদন যথাযোগ্য কর্তৃপক্ষের থেকে নেয়া হয়নি। এসব কিছু তদন্তের পরই আমরা বলতে পারবো।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, হাসপাতাল অনুমোদিত না হলে আইনে কী হয় সেগুলো আপনারা সবাই জানেন। অননুমোদিত হাসপাতাল যেগুলো রয়েছে, আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সেগুলো শনাক্ত করার চেষ্টা করছে।

তিনি বলেন, আমাদের কাছে স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা আসছে, সেটা হলো যখনই কোনও হাসপাতালে অনিয়ম সম্বন্ধে জানতে পারবে স্বাস্থ্য মন্ত্রণালয়কে জানাবে এবং স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নিয়ে সেখানে অভিযান চালানোর কথা। আমি মনে করি এতে কোনও অসুবিধা হবে না। অভিযান চালানোর ক্ষেত্রে কোনও ধরনের প্রতিবন্ধকতা সৃষ্টি হবে না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এসএসসির সংক্ষিপ্ত সিলেবাসে নিয়ে বিতর্ক

Shamim Reza

অনলাইন রেজিস্ট্রেশন ছাড়া কেউ টিকা পাবে না

Shamim Reza

কিছুক্ষণ পরই করোনার প্রথম টিকাটি নিচ্ছেন রুনু, টিকা নেওয়া প্রসঙ্গে যা বললেন

rony

চসিক নির্বাচনে চলছে শান্তিপূর্ণ ভোটগ্রহণ

azad

বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে আওয়ামী লীগ নেতা বহিষ্কার

rony

আবারো আসছে শৈত্যপ্রবাহ, কমবে তাপমাত্রা

Shamim Reza