Views: 43

ক্রিকেট (Cricket) খেলাধুলা

একইদিনে দুইবার করোনা পরীক্ষা করা হবে ফুটবলারদের

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই পর্বকে সামনে রেখে অনুশীলন ক্যাম্প শুরু হয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের। তিনদিনে ক্যাম্পে এক সহকারী কোচসহ ২৯ জন খেলোয়াড়ের মধ্যে ১৯ জনের দেহেই করোনভাইরাস ধরা পড়ে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এবার সিদ্ধান্ত নিয়েছে একই দিনে দুইবার সব ফুটবলারদের করোনা টেস্ট করা হবে।

গত বুধবার থেকে শুরু হওয়ার কথা ছিল এই ক্যাম্প। কিন্তু করোনার কারণে থমকে গেছে সব।

বাফুফে থেকে জানানো হয়, জাতীয় দলের সকল সদস্য আগামী সোমবার স্বীকৃত দুটি চিকিৎসা কেন্দ্র/হাসপাতাল থেকে একই দিনে দুইবার কোভিড -১৯ পরীক্ষা করা হবে। এর আগ পর্যন্ত সকল খেলোয়াড়কে আইসোলেশনে থাকতে হবে।


আজ শনিবার বাফুফে জাতীয় দলের কমিটির ভার্চ্যুয়াল সভা এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন কমিটির চেয়ারম্যান ও বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ এমপি।

সভায় শেষে জানানো হয় বিদেশি কোচিং কর্মীরা আগস্ট ১৭ তারিখে ঢাকা আসবেন। তাদেরও কোভিড -১৯ পরীক্ষা করা হবে। এ ছাড়া অধিনায়ক জামাল ভূঁইয়া ৩১ আগস্ট ও তারিক কাজী ১৯ আগস্ট দেশে আসার কথা রয়েছে। তারা দেশে আসলে করোনা পরীক্ষা করেই ক্যাম্পে যোগ দেবেন।

করোনা টেস্টে এক কোচসহ যারা আক্রান্ত হয়েছেন করোনায়

কোচ : মোহাম্মদ মাসুদ পারভেজ (সহকারী কোচ)

ফুটবলার : সোহেল রানা, মোহাম্মদ ইব্রাহিম, সুশান্ত ত্রিপুরা, টুটুল হোসেন বাদশা, ফয়সাল আহমেদ ফাহিম, মানিক হোসেন মোল্লা, মনজুরুর রহমান মানিক, মোহাম্মদ আবদুল্লাহ, ইয়াসিন আরাফাত, বিপলু আহমেদ ও মাহবুবুর রহমান সুফিল, বিশ্বনাথ ঘোষ, নাজমুল ইসলাম রাসেল, সুমন রেজা, ম্যাথিউস বাবলু, রবিউল হাসান, আনিসুর রহমান জিকু, শহিদুল আলম সোহেল।

যাদের টেস্ট করা বাকি : তাওহীদুল আলম সবুজ, তপু বর্মণ, মামুনুল ইসলাম মামুন, আশরাফুল ইসলাম রানা, রায়াহান হাসান, ইয়াসীন খান, নাবীব নেওয়াজ জীবন ও টিম ম্যানেজার সত্যজিত দাস রুপু।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ম্যাচ সেরার পুরস্কার আড়াই কেজির আস্ত মাছ

Saiful Islam

অনূর্ধ্ব-১৯ দলের প্রাথমিক দল ঘোষণা

Saiful Islam

রাহুলের সেঞ্চুরিতে বেঙ্গালুরুর সামনে বড় লক্ষ্য পাঞ্জাবের

Saiful Islam

অস্ট্রেলিয়ান কিংবদন্তি ডিন জোন্স আর নেই

Saiful Islam

শ্রীলঙ্কা সিরিজে ধোঁয়াশা নিয়ে মুশফিক-তামিমদের অনুশীলন

Sabina Sami

বিরাটের কাছে ফিট থাকার রহস্য জানতে চাইলেন মোদি

Shamim Reza