in

একজন অন্যজনকে দেখেই কাঁদতে শুরু করেন বাবা-ছেলে


বিনোদন ডেস্ক : মাদক মামলায় গ্রেফতারের পর প্রথম ছেলে আরিয়ান খানের সঙ্গে জেলে গিয়ে দেখা করলেন বলিউড অভিনেতা শাহরুখ খান। আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ৯টার দিকে কালো কাচের গাড়িতে করে মুম্বাইয়ের আর্থার রোড জেলে যান শাহরুখ। এ সময় তার সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল। বাবার কাছে দুঃখ প্রকাশ করেন আরিয়ান। সুপারস্টার বাবাও আবেগপ্রবণ হয়ে পড়েন। ছেলেকে কারামুক্ত করতে না পেরে নিজেও ‘দুঃখ প্রকাশ’ করেন। জেলে শাহরুখ-আরিয়ানের মধ্যে কী কথা হয়েছে তা কারা সূত্রে প্রকাশ করেছে ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম। বলিউড লাইফ তাদের প্রতিবেদনে বলছে, আরিয়ান বাবাকে দেখে বেশ কয়েকবার বলেন, আমি দুঃখিত’। উত্তরে শাহরুখ বলেন, ‘আমি তোমাকে বিশ্বাস করি আমি দুঃখিত।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, ছেলে ঠিক মতো খাওয়াদাওয়া করছেন কি না, সে বিষয়ে জিজ্ঞেস করেন শাহরুখ। আরিয়ান জানান, জেলের খাবার তার ভাল লাগছে না। শাহরুখ তখন জেল-কর্তৃপক্ষের কাছে জানতে চান, বাড়ি থেকে খাবার পাঠানো যাবে কিনা। জেল-কর্তাদের বক্তব্য, আদালত নির্দেশ দিলে খাবার পাঠানো যাবে। বাবার সঙ্গে দেখা করে কেঁদে ফেলেছিলেন আরিয়ান। জানা যায়, জেলের ভিতর প্রায় ১৫ মিনিট ছিলেন শাহরুখ খান। দ্রুত ছেলের সঙ্গে সাক্ষাৎ করে বেরিয়ে আসেন তিনি। তবে, নিজের এই দুর্দিনে বলিউডের একটা অংশকে পাশে পেয়েছেন শাহরুখ। যারা সকলেই মনে করছেন ‘হয়রানি’ করা হচ্ছে ‘বাচ্চা ছেলে’কে।

শাহরুখের হয়ে প্রকাশ্যে কথা বলতে দেখা গিয়েছে হৃতিক রোশন-র মতো তারকাদেরও। সঙ্গে ক্রমাগত শাহরুখ আর আরিয়ানের হয়ে এনসিবি ও কেন্দ্রীয় সরকারের বিরোধিতা করে চলেছেন শাহরুখ-ভক্তরা! এর আগে ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরিতে আয়োজিত মাদক পার্টিতে অভিযান চালায় মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। সেখান থেকেই আটক হন আরিয়ানসহ অনেকে। প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খানকে গ্রেফতার দেখায় এনসিবি। পরে আদালত তাকে জেলে পাঠান।