Views: 28

জাতীয় স্লাইডার

একটানা ক্ষমতায় থাকার ফলে মানুষের উন্নয়ন করতে পারছি: প্রধানমন্ত্রী


জুমবাংলা ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের মানুষ আমাদের বার বার ভোট দিয়েছে। আমাদের ওপর আস্থা রেখেছে, বিশ্বাস রেখেছে। যে কারণে সেবা করার সুযোগ পেয়েছি। একটানা ক্ষমতায় থাকার ফলে মানুষের জন্য উন্নয়ন করতে পারছি।


বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সামাজিক নিরাপত্তা বেষ্টনি কর্মসূচির আওতায় বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা অস্বচ্ছল প্রতিবন্ধী এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপবৃত্তি মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ এবং ‘বিকাশ’ এর মাধ্যমে গভর্নমেন্ট টু পারসন পদ্ধতিতে ভাতাভোগীর কাছে টাকা প্রেরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশে একটি মানুষও ভূমিহীন ও গৃহহীন থাকবে না। প্রত্যেক মানুষকে একটি ঠিকানা দেয়া হবে। ঘরে ঘরে আলো পৌঁছে দেয়া হবে। এ সময় করোনা থেকে মুক্ত থাকতে প্রধানমন্ত্রী সবাইকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা ও পরামর্শ দেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নবজাতককে ফেলে দেয়ার ঘটনা বাড়ছে বাংলাদেশে

Mohammad Al Amin

বাংলাদেশে ধর্ষণের শিকার পুরুষদের বিচার পাওয়ার ক্ষেত্রে বাধা যেখানে

Mohammad Al Amin

বিদেশে সেকেন্ড হোমের মালিকদের তথ্য চায় দুদক

Saiful Islam

বার্ড ফ্লু: ভারতীয় হাঁস-মুরগি ও ডিম আমদানি বন্ধ

Saiful Islam

মুজিববর্ষেই চালু হচ্ছে মুজিবনগর-কলকাতা ‘স্বাধীনতা সড়ক’: তাজুল ইসলাম

mdhmajor

আমার সরকার মানে ‘মানুষের সেবক’: শেখ হাসিনা

mdhmajor