Views: 74

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

একমাত্র শেখ হাসিনাই ভোটাধিকার ফিরিয়ে দিতে পারবেন: সেতুমন্ত্রীর ছোটভাই


জুমবাংলা ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা বলেছেন, নোয়াখালীর ডিসি, এসপি, জেলা নির্বাচন অফিসার ষড়যন্ত্র করছেন। আমাদের নেতাদের অনেকের গায়ের জোর ও বল সব সময় থাকবে না।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার কাছে আমার আবেদন, আপনার বাবা এ দেশ স্বাধীন করেছেন। এখন নেত্রীর কাছে আবেদন হচ্ছে, মানুষের ভোটাধিকার ফিরিয়ে দেওয়া। জননেত্রী শেখ হাসিনা ছাড়া এ কাজ আর কেউ পারবে না।

রোববার বসুরহাট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ৯নং ওয়ার্ড হাজীপাড়ায় এক পথসভায় আবদুল কাদের মির্জা এসব কথা বলেন।


তিনি আরও বলেন, দলের মধ্যে থাকা অপরাধীদের বিচার করছেন প্রধানমন্ত্রী। অতীতে আর কেউ করেনি। কিন্তু টাউট-বাটপাড় আর চামচাদের জন্য নেত্রী শেখ হাসিনা সফল হচ্ছেন না। এখনকার আওয়ামী লীগের সুবিধাবাদীরা হিটলারকেও হার মানিয়েছেন।

আবদুল কাদের মির্জা বলেন, সরকারের নীতিনির্ধারকদেরকে সিদ্ধান্ত নিতে হবে এমপি থেকে ইউনিয়ন মেম্বার পর্যন্ত জনপ্রতিনিধি কেউ মাদকসেবী ও নারী কেলেঙ্কারি হলে দলের মনোনয়ন যাতে না পায়। দলের কেন্দ্র থেকে ওয়ার্ড পর্যন্ত কোনো পদে কেউ আসতে পারবে না। এ ঘোষণার পাশাপাশি সরকারি ও বেসরকারি চাকরি দেওয়ার সময় ডোপ টেস্ট করতে হবে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সব বেইমান আর মুনাফেকে ভরে গেছে। এরা আমার ভোটের চিঠিগুলোও বিলি করেনি। শনিবার এক নারী আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে, প্রশাসন মোবাইল ট্র্যাকিং করে সব তথ্য বের করেও কোনো ব্যবস্থা নেয়নি। তাহলে ওই নারী কত শক্তিশালী ক্ষমতাধর।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে

azad

ভাড়া না পেয়ে ঘরে তালা: বালতির পানিতে ডুবে শিশু মৃত্যুর ঘটনা তদন্তে পিবিআই

rony

ভাড়া না পেয়ে ঘরে তালা : শিশু মৃত্যুর ঘটনা তদন্তে পিবিআই

Shamim Reza

খুবির ৮৮ শিক্ষার্থী পাচ্ছেন বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ

azad

মা খুঁজতে গিয়ে দেখেন জলিলের খাটের উপর শুয়ে আছে মেয়ে

rony

চসিক নির্বাচন : ১৬ হাজার নির্বাচনী কর্মকর্তার প্রশিক্ষণ শুরু

azad