Views: 7

জাতীয়

একসঙ্গে বিষপান করে আত্মহত্যা করলো প্রেমিক- প্রেমিকা


জুমবাংলা ডেস্ক : পটুয়াখালীর রাঙ্গাবালীতে প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় বিষপানে আত্মহত্যা করেছে এক প্রেমিক যুগল। মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় রাঙ্গাবালী থেকে ট্রলারযোগে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসার পথে তাদের মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাঙ্গাবালীর বড় বাইজদা ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া গ্রামের জহির প্যাদার ছেলে রাজিব (১৭)। প্রেমিকা রাবেয়া (১৫) একই গ্রামের রিপন হাওলাদারের মেয়ে। স্থানীয় কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল তারা।


স্থানীয় বাসিন্দা মো. আবুল প্যাদা জানান, রাজিব ও রাবেয়া একই ক্লাসে পড়ার সূত্রে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি দুই পরিবারের মধ্যে জানাজানি হলে তারা তাদের সম্পর্ক মেনে নেবে না বলে জানায়। মঙ্গলবার সন্ধ্যার পর তারা দু’জনেই রাবেয়ার বাড়ির কাছের নির্জন স্থানে বসে বিষপান করে।

পরে তারা দুজনে অজ্ঞান হয়ে পড়লে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক রাঙ্গাবালী থেকে ট্রলারযোগে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসার পথে তাদের মৃত্যু হয়।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. শাকুরুজ্জামান জানান, বিষপান করা দু’জনের হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘সাঈদ খোকনের নামে মামলা অতি উৎসাহীদের কাজ, এতে আমি সম্পৃক্ত নই’

Sabina Sami

বাঁশবাগানে পড়েছিল ৭০ লাখ টাকার স্বর্ণ

Sabina Sami

ব্যবসায়ীর ‘নগদ’ অ্যাকাউন্ট হ্যাক করে ৩৭ লাখ টাকা আত্মসাৎ

Sabina Sami

স্বর্ণের দাম কমল ভরিতে ১৯৮৩ টাকা

Sabina Sami

৪ রুটে বিমানের ফ্লাইট বাতিল

Saiful Islam

কুড়িল বিশ্বরোডে বাস-প্রাইভেটকারের সংষর্ঘ

Shamim Reza