Views: 158

বিনোদন

একসঙ্গে শাহরুখ-আমির, অপেক্ষা বাজিমাতের


বিনোদন ডেস্ক : এবার বলিউড অভিনেতা আমির খানের সঙ্গে দেখা যাবে শাহরুখ খানকে। আমিরের পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডায় অতিথি শিল্পীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাহরুখকে। দিল্লিতে হাজির হয়ে আমিরের লাল সিং চাড্ডার ক্যামিও চরিত্রে অভিনয় সেরে ফেলেছেন শাহরুখ।

লাল সিং চাড্ডার সেটে হাজির হয়ে শাহরুখ এবং আমির একযোগে নিজেদের মধ্যে আড্ডায় মেতে উঠেছেন বলে জানা গেছে।

আনন্দবাজার জানিয়েছে, আইপিএল উপলক্ষে বর্তমানে দুবাইতে রয়েছেন শাহরুখ খান। আমিরের ডাকে দুবাই থেকে দিল্লিতে ফিরে আসেন শাহরুখ। সেখানেই লাল সিং চাড্ডার শুটিং শেষ করেছেন তিনি।


এর আগে আইপিএল শুরু হওয়ার পরই দুবাইতে চলে যান শাহরুখ খান। স্ত্রী গৌরী খান এবং সন্তানদের সঙ্গে দুবাইতে বসেই নিজের ৫৫তম জন্মদিন পালন করেন। শাহরুখের জন্মদিনে দুবাইয়ের বুর্জ খলিফায় ভেসে ওঠে শাহরুখের মুখের প্রতিচ্ছবি। যা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন কিং খানের ভক্তরা।

এদিকে লাল সিং চাড্ডায় আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কারিনা কাপুর খান। অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর মুম্বাই থেকে দিল্লিতে উড়ে গিয়ে লাল সিং চাড্ডার শুটিং শেষ করে কারিনা। অন্যদিকে শাহরুখ খানও তার পরবর্তী সিনেমা পাঠানের জন্য তোড়জোড় শুরু করেছেন বলে জানা গেছে।

২০১৮ সালে জিরো বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর শাহরুখকে আর বড় পর্দায় দেখা যায়নি। এবার পরিচালক সিদ্ধার্থ আনন্দের ছবি পাঠান দিয়েই শাহরুখ খান ফের বড় পর্দায় ফিরছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এবার বুঝেশুনে বিয়ের সিদ্ধান্ত নেবেন শবনম ফারিয়া!

rony

কিভাবে সুস্থ থাকতে হবে- পরামর্শ দিলেন ঐশী

Shamim Reza

পিঠ খোলা ছবি দিয়ে ভাইরাল বাংলাদেশি মডেল

Shamim Reza

খোলা পিঠের ছবিতে ভাইরাল বাংলাদেশি মডেল!

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Saiful Islam

কান্নায় ভেঙে পড়লেন সালমান খান

Shamim Reza