Views: 35

বিনোদন

এক নম্বরে অক্ষয় কুমার, পাঁচে সালমান খান

বিনোদন ডেস্ক : ২০১৫ বলিউডের জনপ্রিয় তারকা সালমান খানের দুটি ছবি ভারতের বক্স অফিসে সংগ্রহ করেছিল ৫০০ কোটি রুপির বেশি। তবে এবার সব রেকর্ড ভেঙে দিলেন অক্ষয় কুমার। তৈরি করলেন নতুন ইতিহাস। এখন অক্ষয় ৭০০ কোটির ক্লাবে। তাই বলিউডের ছবি করে আয়ের দিক দিয়ে এক নম্বরে আছেন অক্ষয় কুমার ও পাঁচে সালমান খান।


বাণিজ্য বিশ্লেষকরা বলছেন, শুধু তারকাখ্যাতি দিয়ে বক্স অফিস উতরানো কঠিন হয়ে পড়েছে। কারণ এখন তারকাখ্যাতির পাশাপাশি যোগ হয়েছে ছবির কনটেন্ট। আর তাই ছবির বিষয়বস্তু ভালো হলে দর্শক পছন্দ করছেন সেই ছবি।

২০১৯ সালে এ ক্ষেত্রে অন্যতম ভূমিকা পালন করেছেন অক্ষয় কুমার। তার অভিনীত ছবির বিষয়বস্তু ভালো, তারকাখ্যাতিও রয়েছে। সব মিলিয়ে এখন অক্ষয় মানেই বক্স অফিস হিট। অক্ষয়ের টানা ছয়টি সিনেমা শতকোটির ক্লাবে ঢুকেছে। গেল বছর সুপারহিট চারটি সিনেমা।

আর সেই দৌড়ে পিছিয়ে পড়ছেন সুপারস্টার সালমান খানও। যদিও গত বছর মাত্র দুটি সিনেমা মুক্তি পেয়েছে ভাইজানের, আয়ও কম করেনি। তবে সবাইকে ছাড়িয়ে শীর্ষে উঠে গেছেন অক্ষয় কুমার। সূত্র : যুগান্তর


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বারবার বুক ফেটে কান্না আসছিল: অপু বিশ্বাস

Saiful Islam

এবার রাজনীতিতে পায়েল ঘোষ

Shamim Reza

এবার রাজনীতিতে নামলেন অভিনেত্রী পায়েল

Saiful Islam

নিজের অতীত কর্মকাণ্ডের জন্য অনুতপ্ত নোবেল

Saiful Islam

বিয়ের পর প্রথম পুজো, মিথিলাকে যা উপহার দিলেন সৃজিত

globalgeek

জায়েদ খানের বিরুদ্ধে ব্যবস্থা নিল প্রযোজক সমিতি

Shamim Reza