জাতীয়

এক নেতার এক নীতির কারণে দেশে উন্নয়নের জোয়ার: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে বলেই দেশ জঙ্গিমুক্ত হয়েছে, আলোকিত বাংলাদেশ গড়ে উঠেছে। রাস্তা-ঘাট, অবকাঠামোসহ সামগ্রিক উন্নয়ন হয়েছে। এক নেতা এক নীতির কারণে দেশে উন্নয়নের যে জোয়ার সৃষ্টি হয়েছে তা অব্যাহত রাখার জন্য তিনি জনপ্রতিনিধিসহ সরকারের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

সোমবার কাজিপুরে জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। অন্যান্যের মধ্যে উপস্থিত সিভিল সার্জন ডাঃ মোঃ জাহিদুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী এবিএম হুমায়ুন কবীর, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল আলম, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক তারিকুল ইসলাম, পানি উন্নয়ন বিভাগের উপ-প্রকৌশলী একেএম রফিকুল ইসলাম, কাজিপুর পৌর মেয়র হাজী নিজাম উদ্দিনসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিগণ নিজ নিজ দপ্তরের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

সভার শুরুতেই মোহাম্মদ নাসিম সূচনা বক্তব্যে বলেছেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করার সুযোগ পেয়ে জাতি গর্বিত। মুজিব জন্মশতবাষির্কী অনেকের জীবনে আর কোনো দিন আসেনি, আর আসবেও না। মুজিব জন্মশতবার্ষিকীর ক্ষগণনা শুরু হয়েছে। গোটা জাতি ১৭ মার্চ থেকে নানা আয়োজনের মধ্যে জন্মশতবার্ষিকীর নানা কর্মসূচি পালনের প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন-গণতন্ত্রের অভিযাত্রায় অনেক চড়াই-উৎরাই পেরিয়ে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সরকার ১২ বছর দেশ পরিচালনা করে দেশকে উন্নয়নের রোল মডেলে দাঁড় করিয়েছে। এর অংশীদার সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিরাও। দেশের উন্নয়নের যে জোয়ার সৃষ্টি হয়েছে তা অব্যাহত রাখার জন্য তিনি জনপ্রতিনিধিসহ সরকারের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।


আরও পড়ুন

জ্বর ও শ্বাসকষ্টে শিক্ষা প্রকৌশল অধিদফতরের প্রকৌশলীর মৃত্যু

Sabina Sami

করোনা : রাজধানীতে সবচেয়ে ঝুঁকিপূর্ণ যে ৭ এলাকা

Sabina Sami

করোনার লক্ষণ নিয়ে ১৪ জেলায় আরো ২১ মৃত্যু

globalgeek

দিনাজপুরে ১২শ’ অটোচালককে খাদ্যসামগ্রী দিলেন হুইপ ইকবালুর রহিম

mdhmajor

আজ দিবাগত রাতে পবিত্র শবে বরাত, ঘরেই ইবাদতের আহ্বান

mdhmajor

বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ করলেন রাষ্ট্রপতি

mdhmajor