Views: 619

mopnews জাতীয়

এক পরিবারের ৮ জনের মৃত্যু


সকালেও আনন্দ আর প্রাণচাঞ্চল্যে ভরপুর ছিলো ময়মনসিংহ সদরের কোনাপাড়া এলাকার মাওলানা মাহফুজুর রহমানের পরিবারে। কিন্তু কয়েক ঘণ্টার ব্যবধানে তা পরিণত হয় বিষাদে। ঈদের আনন্দ উপভোগ করতে হাওর ভ্রমণে গিয়ে নেত্রকোনার মদনে ট্রলারডুবিতে তিনি ও তার দুই ছেলেসহ পরিবারের আটজন মারা যান। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

গগনবিদারী আহাজারিতে ভারি হয়ে উঠেছে পরিবেশ। নেত্রকোনায় ট্রলারডুবিতে নিহতদের স্বজনদের কান্না থামছেই না।


ময়মনসিংহ সদরের সিরতা ইউনিয়নের কোনাপাড়া গ্রামের মারকাজুসসুন্নাহ হাফিজিয়া মাদ্রাসার মোহতামিম মাওলানা মাহফুজুর রহমান তার পরিবারের সদস্য, মাদ্রাসার বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের নিয়ে ঈদ আনন্দ উপভোগ করতে নেত্রকোনার মদনে হাওর ভ্রমণে গিয়েছিলেন বুধবার (৫ আগস্ট) সকালে। সেখানে ট্রলারডুবিতে নিহত ১৭ জনের মধ্যে মাওলানা মাহফুজ ও তার দুই ছেলে, ভাতিজা-ভাতিঝি ও ভাগ্নেসহ একই পরিবারেরই রয়েছেন আটজন।

এছাড়াও এই ঘটনায় একই এলাকার চাচা-ভাতিজাসহ নিহত আরো ৫ জনের পরিবারেও চলছে শোকের মাতম।

ট্রলারডুবিতে নিহত ১৭ জনের মধ্যে ১৩ জন ময়মনসিংহ সদর উপজেলার এবং চারজন ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বলে জানিয়েছেন সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

চট্টগ্রামে নতুন করে ২২৩ জন করোনায় আক্রান্ত

azad

জলবায়ু পরিবর্তন বিষয়ে একসাথে কাজ করবে বাংলাদেশ-ডেনমার্ক

azad

নিজের জমি দান করে দিলেন এমপি

rony

অবসরের পর অন্য চাকরি কিংবা বিদেশ যেতে লাগবে না অনুমতি

rony

একেক সময় একেক নাম-পরিচয়, গৃহকর্মীর আড়ালে চুরিই মূল পেশা !

rony

আওয়ামী লীগে দুষ্টের দমন ও শিষ্টের লালন নীতি অনুসরণ করা হয় : কাদের

azad