Views: 210

বিভাগীয় সংবাদ রাজশাহী

এক পাষণ্ডের ধর্ষণকাণ্ড

জুমবাংলা ডেস্ক : চরম যৌন নির্যাতনের শিকার হয়েছে ১৬ বছর বয়সী এক কিশোরী। তাকে আটকে রেখে লাগাতার দুই মাস ধরে ধর্ষণ করে পাষণ্ড বাবা। এমনই লোমহর্ষক অভিযোগ পাওয়া গেছে নাটোরের বড়াইগ্রামে থেকে। এই ঘটনায় মঙ্গলবার সকালে মেয়েটির মা বড়াইগ্রাম থানায় কিশোরীর বাবা অভিযুক্ত শরিফুল ইসলামে বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। শরিফুল ইসলাম উপজেলার বড়াইগ্রাম পৌরশহরের গোয়ালফা এলাকার বশরত মন্ডলের ছেলে।

জানা যায়, শরিফুল ইসলাম সাধক ফকির-তরিকায় সন্ন্যাসীব্রত হলে গত দুই বছর আগে স্ত্রী রেখা তাকে ছেড়ে অন্যত্র বিয়ে করেন এবং শরিফুল ইসলামের মেয়ে নাটোরের দিঘাপতিয়া পূর্ব হাগুরিয়া গ্রামের তার নানা আনোয়ার হোসেনের বাসায় বসবাস করতে থাকে। গত কোরবানির ঈদের ৬ দিন আগে শরীফুল বিভিন্ন কৌশলে মেয়েকে বড়াইগ্রামে তার বাড়িতে নিয়ে আসে এবং জোর করে আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।


ওই কিশোরী জানায়, সর্বশেষ গত রবিবার রাতে তাকে জোর করে ধর্ষণ করে। এর আগে দুই মাস যাবৎ তাকে নিয়মিতভাবে ধর্ষণ করে আসছে। মেয়েটি এ ঘটনা দাদা বশরত আলী ও তার দাদিকে জানালেও এতে কোনো লাভ হয়নি বরং সে আরো অসহায় হয়ে পড়ে এবং বিভিন্ন সময় যৌন নির্যাতনের পাশাপাশি শারীরিকভাবেও নির্যাতনের শিকার হয়। বাড়িতে কোনো লোকজন এলে তার সাথে দেখা বা কথা বলতেও দিতো না এই পরিবারের সদস্যরা। পরে মেয়েটি তার নানিকে ঘটনা খুলে বললে মেয়েটির মা ও নানি গত সোমবার এসে মেয়েটিকে উদ্ধার করে ও থানায় মামলা দায়ের করেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, এ ব্যাপারে মেয়েটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত পিতা পলাতক। তাকে আটক করতে পুলিশ চেষ্টা করছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে স্ত্রীর মৃত্যু

Saiful Islam

বিয়ের দাবিতে অনশনে তরুণী

Saiful Islam

চাচীকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার

Saiful Islam

‘ছোট মনি নিবাস’-এ ঠাঁই হলো সেই শিশুটির

Shamim Reza

সাতক্ষীরায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

Shamim Reza

শতবর্ষী পাত্রের সঙ্গে ৮০ বছরের পাত্রীর বিয়ে

Shamim Reza