Views: 197

Coronavirus (করোনাভাইরাস)

এক বছর বাড়ির বাইরে পা রাখিনি, ঘরেও আসেননি কেউ: পজিটিভ হয়ে বিস্মিত

জুমবাংলা ডেস্ক:  এবার প্রাণঘাতী করোনাভাইরাস প্রবেশ করেছে লেখিকা তসলিমা নাসরিনের শরীরে। টুইট করে আজ নিজেই সে তথ্য জানিয়েছেন।

করোনা পজিটিভ হয়ে বিস্মিত হয়েছেন ভারতে নির্বাসিত এই লেখিকা। এক বছর ধরে তিনি বাড়ির বাইরে পা রাখেননি। তাঁর ঘরেও আসেননি কেউ। তা সত্ত্বেও কীভাবে সংক্রমিত হলেন তা নিয়ে উদ্বিগ্ন তসলিমা। সঙ্গে উল্লেখ করেন তাঁর একমাত্র সঙ্গীর কথা। কে এই সঙ্গী? কী জানাচ্ছেন লেখিকা?

টুইটে তসলিমা নাসরিন বলেন, ‘একা বাড়িতে আমার সঙ্গী কেবল বিড়াল। তারপরও আমি কোভিডে আক্রান্ত।’ লেখিকা উদ্বেগ প্রকাশ করে বলেছেন, ‘যদি জানতে পারতাম আমি কীভাবে আক্রান্ত হলাম?’ বাড়ির বাইরে পা না রাখা সত্ত্বেও কিংবা বাইরের কারও সংস্পর্শে না এসেও আক্রান্ত হওয়ার ঘটনায় চিন্তিত চিকিৎসকরাও।

বর্তমানে দিল্লি শহরে আছেন তসলিমা। বাংলাদেশের দরজা বন্ধ হয়ে যাওয়ার পর ইউরোপ থেকে ভারতে এসে বসবাস করছেন তসলিমা। মাঝে কিছু বছর কলকাতাতেও ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় তসলিমার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশিত হওয়ার পরই তা ভাইরাল হয়েছে। অনেকেই লেখিকার দ্রুত আরোগ্য কামনা করেছেন। অনেকে আবার বলেছেন, লোকের সমালোচনা করতে করতে কখন কে বিপাকে পড়বে তা বোঝা যায় না!

আরও পড়ুন

চট্টগ্রামে শহরের চেয়ে গ্রামে করোনায় আক্রান্ত বেশি

mdhmajor

দুই মাসের মধ্যে দেশে করোনায় সর্বোচ্চ মৃত্যু

rony

ঢাকার যে ৩ কেন্দ্রে আগামীকাল থেকে দেওয়া হবে ফাইজারের টিকা

rony

করোনা: দুবাই প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল

Shamim Reza

রাত থেকে দেশের যে এলাকায় কঠোর লকডাউন

rony

প্রায় ৩ মাস পর ভারতে ৬০ হাজারের নিচে নামলো দৈনিক সংক্রমণ

mdhmajor