Views: 47

বিভাগীয় সংবাদ রাজশাহী

এক ভিক্ষুকের ছুরিকাঘাতে আরেক ভিক্ষুক নিহত

জুমবাংলা ডেস্ক : পাবনায় পূর্ব বিরোধের জেরে পুরুষ ভিক্ষুকের ছুরিকাঘাতে এক নারী ভিক্ষুক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের মেয়ে শিল্পী খাতুন।

শনিবার দুপুরে পাবনা শহরের দিলালপুরে এ ঘটনা ঘটে। নিহত আহ্লাদী খাতুন সুজানগর উপজেলার চরমানিকদিয়ার গ্রামের শুকুর খন্দকার এর স্ত্রী।

প্রত্যক্ষদর্শী আসমা খাতুন জানান, প্রতিদিনের মতো তারা কয়েকজন সকাল থেকে ভিক্ষা ও যাকাতের কাপড় সংগ্রহের জন্য দিলালপুর মহল্লার বড়বাজার সংলগ্ন পানির ট্যাংকের নিচে জড়ো হন। ওই সময় আহ্লাদী খাতুন ও তার মেয়ে শিল্পী খাতুনের সঙ্গে বাগবিতণ্ডা হয় কল্পনা খাতুন নামে এক ভিক্ষুকের। এক পর্যায়ে তারা চুলোচুলি শুরু করেন। তখন কল্পনা খাতুনের স্বামী বাবুল হোসেন এসে আহ্লাদী ও শিল্পীকে ছুরি দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই নিহত হন আল্লাদী আর আহত হন তার মেয়ে শিল্পী। ওই সময় অন্য ভিক্ষুকরা ধাওয়া করলে বাবুল পালিয়ে যান। পরে আহ্লাদীর লাশ ও শিল্পীকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, আহ্লাদী শহরের অনন্ত বাজার সংলগ্ন দ্বীপচরে ভাড়া বাড়িতে থেকে ভিক্ষা করতেন। ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘাতককে চিহ্নিত করা হচ্ছে।

পাবনা সদর থানার ওসি নাসিম আহমেদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

আরও পড়ুন

আশুলিয়ায় বিদেশী পিস্তল ও গুলিসহ আওয়ামী লীগ নেতা গ্রেফতার

Shamim Reza

পাটক্ষেতে পড়ে ছিল তরুণীর অর্ধনগ্ন লাশ

Shamim Reza

আগামীকাল দেশের যে এলাকায় ইউনিয়ন পরিষদে ভোট

rony

দুলাভাইয়ের সঙ্গে পরকীয়া বন্ধে জান্নাতুলকে জেলে পাঠান মা মৌসুমী

rony

নরসিংদীতে মাইক্রোবাস-ট্রাক সংঘর্ষে প্রাণহানির সংখ্যা বেড়ে ৫

rony

সিলেটে বাসার মেঝেতে স্কুলশিক্ষিকার লাশ, ফ্যানে ঝুলছিল গৃহকর্মীর

mdhmajor