বিনোদন

এক রাতের জন্য চুক্তিবদ্ধ হয়ে নায়িকা লাপাত্তা

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রে প্রতি বছর অসংখ্য সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। যদিও এর সিংহভাগ আলোর মুখ দেখে না। মহরতে ঘটা করে নতুন শিল্পীদের নাম ঘোষণা করা হয়। এর মধ্যে অনেক শিল্পী রুপালি পর্দায় জ্বলে ওঠার আগেই হারিয়ে যান।

সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় এসেও শিল্পীর হঠাৎ এভাবে হারিয়ে যাওয়া বিস্ময়কর! এমনও শোনা যায়, অনেকে বিয়ে করে দেশান্তরী হয়েছেন। তখন মনে প্রশ্ন জাগে- কেনইবা এলেন? আবার কেনইবা এভাবে চলে গেলেন?

এই তালিকায় রয়েছেন আলভিরা ইমু। চলচ্চিত্র ঘিরেই ছিল তার ভাবনা। এজন্য নিজেকে তৈরি করছিলেন। অভিনয় ও নাচ শেখায় মনোযোগও দিয়েছিলেন। এরপরই তিনি ২০১৭ সালে ‘এক রাতের জন্য’ সিনেমায় চুক্তিবদ্ধ হন। যুগল নির্মাতা অপূর্ব-রানার এই সিনেমায় ইমুর বিপরীতে কে অভিনয় করবেন সেসময় পরিচালক জানাননি।

এরপর ইমু ‘জেনারেশন গ্যাপ’ শিরোনামে আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হন। জি এম সরওয়ার পরিচালিত এই সিনেমার চিত্রনাট্য লিখেছেন উত্তম আকাশ। এ ছাড়া তাজুল ইসলামের ‘গোপন সংকেত’ সিনেমাতেও তার অভিনয়ের কথা শোনা যায়। যদিও উল্লেখিত সিনেমার একটিও আলোর মুখ দেখেনি। এমনকি শুটিং হবে কিনা সংশ্লিষ্ট নির্মাতারা জানেন না!

এদিকে ইমুকেও দীর্ঘদিন দেখা যাচ্ছে না। তাকে নিয়ে আলোচনাও নেই। যেন হঠাৎ ভোজবাজির মতো মিলিয়ে গেছেন তিনি! তবে সম্প্রতি জানা গেছে- বিয়ে করে সংসারী হয়েছেন। চলচ্চিত্র নিয়ে এখন আর ভাবেন না। কেন এভাবে দূরে সরে গেলেন জানার জন্য একাধিকবার ফোন করেও আলভিরা ইমুকে পাওয়া যায়নি।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ