Views: 690

বিনোদন

এক লাখে ‘বিদ্যা সিনহা মিম’

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম গেল ১৪ জুলাই ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে ‘বিদ্যা সিনহা মিম’ নামে একটি চ্যানেল খোলেন। মাত্র কয়েকদিনের ব্যবধানে তার চ্যানেলে সাবস্ক্রাইবের সংখ্যা দাঁড়িয়েছে এক লাখ। আর এজন্য সকলকের কাছে ‍কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি

২৯ মে থেকে ইউটিউব চ্যানেলটির যাত্রা শুরু হয়েছে। নিজের অভিনীত ছবি আপলোড করেই এর উদ্বোধন করেন তিনি। লকডাউনের এই দিনগুলোতে তিনি রায়হান রাফির পরিচালনায় ‘কানেকশন’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করেন। এতে তার সঙ্গে ছিলেন সঙ্গীতশিল্পী তাহসান খান।


মিমের ইউটিউব চ্যানেলে ভিন্নতা আনার জন্য তিনি তারকাদের নিয়ে ‘মিম’স কাস্টুডি’ নামে একটি লাইভ শোর নিয়মিত আয়োজন করে যাচ্ছেন। ইতোমধ্যে এই আয়োজনে উপস্থিত হয়েছিলেন, রাফিয়াত রশিদ মিথিলা, সজল, গায়ক ইমরান, অভিনেতা শাহরিয়ার নাজিম জয়।

ইউটিউব চ্যানেলের নতুন মাইলফলক নিয়ে মিম বলেন, আমার ইউটিউবে ‘বিদ্যা সিনহা মিম’ চ্যানেলে এক লাখ সাবস্ক্রাইব হয়েছে। এত অল্প সময়ে তোমাদের ভালোবাসা ছাড়া সম্ভব হতো না। কারণ তোমরা সবসময় আমাকে সাপোর্ট করেছো। তোমাদের সকলকেই ধন্যবাদ আমাকে এত এত সাপোর্ট দেওয়ার জন্য।

বড় পর্দায় সবশেষ মিমকে সাপলুডু ছবিতে দেখা যায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কুটনামি না থাকায় বন্ধ হচ্ছে ভারতীয় সিরিয়াল

Saiful Islam

নায়কেরা কি ধোয়া তুলসীপাতা, প্রশ্ন মিমির

Shamim Reza

‘নায়িকারা মাদকাসক্ত, নায়কেরা কি ধোয়া তুলসি পাতা?’

Saiful Islam

সুশান্ত সিং রাজপুতকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে : পারিবারিক আইনজীবী

Sabina Sami

আজ নায়ক জাফর ইকবালের জন্মদিন

globalgeek

আপনার মন্তব্য খুবই আপত্তিকর, গাভাস্কারকে আনুশকা

Shamim Reza