ক্রিকেট (Cricket) খেলাধুলা

এখনই মাঠে ক্রিকেট ফেরানোর ব্যপারে ভাবছে না বিসিবি

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসকে পেছনে ফেলেই আবারও ক্রিকেট মাঠে ফেরাতে মরিয়া হয়ে উঠেছে ইংল্যান্ড, শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়া। ইতিমধ্যে অনুশীলন করতে মাঠে নেমেও পড়েছে এ তিন দেশের ক্রিকেটাররা।

কিন্তু দুর্ভাগ্যজনক হলো-বাংলাদেশ, তথা উপমহাদেশে করোনা সংক্রমণ এখন বেড়েই চলেছে। এ অবস্থায় বাকিরা কী করছে, সেটা নিয়ে ভাবছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বরং নিজেদের দেশের পরিস্থিতি বিবেচনায় নিয়ে সতর্কভাবে ক্রিকেট ফেরাতে চায় তারা।


বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছেন, ক্রিকেট ফেরানোর আগে তারা খেলোয়াড়দের স্বাস্থ্য নিরাপত্তা নিয়ে নিশ্চিত হতে চান।

বাংলাদেশের ক্রিকেট আবারও ফেরানোর ব্যপারে নিজামউদ্দিন বলেন, আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ হলেন ক্রিকেটাররা। তাদের স্বাস্থ্য নিয়ে আমরা কোনও আপস করব না। আমাদের আগে নিশ্চিত হতে হবে যে, ওনাদের কোনও ঝুঁকি নেই। তেমনটা হলে তবে ক্রিকেট ফেরানোর প্রক্রিয়া শুরু হবে।

দেশের অবস্থা পর্যবেক্ষণ করছে বিসিবি। বর্তমান দেশের যে পরিস্থিতি, তাতে ক্রিকেট মাঠে ফেরাতে সময় লাগবে। তিনি বলেন, রবিবার (৩১ মে) দেশের এক দিনের সর্বোচ্চ মৃত্যুর ঘটনা ঘটল। এ অবস্থায় তাড়াহুড়া করা যাবে না। আমি মনে করি, আমাদের আরও সময় নিতে হবে। পরিস্থিতি কোনদিকে যায়, সেটা দেখতে হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

বাটলারের ওপড়ই আস্থা রাখছেন ইংলিশ দলের কোচ সিলভারউড

Mohammad Al Amin

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

আইসিসি সূচি অনুযায়ী বিশ্বকাপ আয়োজন করতে সচেষ্ট : সৌরভ

Mohammad Al Amin

দ্বিতীয় টেস্টেও করোনা পজিটিভ ‘স্ত্রী’ সুমির, সবার কাছে দোয়া চাইলেন মাশরাফী

mdhmajor

করোনা, বড় সুখবর দিলেন মাশরাফী

Shamim Reza

যাকে বিয়ে করলেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত

rony