Views: 674

খেলাধুলা ফুটবল

এটাই বার্সায় মেসির শেষ মৌসুম : রিভালদো


স্পোর্টস ডেস্ক: চলতি মৌসুমই ক্যাম্প ন্যুতে মেসির শেষ। কারণ বার্সার নতুন যে বোর্ড দায়িত্বে আসবে তারা মেসিকে ধরে রাখতে পারবেন না। তবে বার্সা যদি লিগ কিংবা ইউরোপ সেরা হয় তবে মেসির কাতালান শিবিরে থাকার সম্ভাবনা দেখছেন ব্যালন ডি’অর জয়ী সাবেক ব্রাজিলিয়ান এবং বার্সেলোনা কিংবদন্তি রিভালদো।

সংবাদ মাধ্যম বেটফেয়ারের এক কলামে তিনি বলেছেন, বার্সেলোনা খেলোয়াড়দের বেতন কাটার চেষ্টা করছে। এমনকি দলটাও ছোট রাখার পরিকল্পনা তাদের মাথায়। এটা মেসির সঙ্গে বার্সার চুক্তির পথটা কঠিন করে দিতে পারে। কারণ বেতন বাড়ানোর জায়গায় কমানো হচ্ছে মেসিদের।


রিভালদোর মতে, মেসির হাতে ভালো প্রস্তাব আছে। গত মৌসুম শেষে ক্লাব ছাড়ারও চেষ্টা করেছেন তিনি। নতুন বোর্ড তাই মেসিকে ক্যাম্প ন্যুতে থাকার জন্য সম্মত করাতে পারবে বলে মনে হয় না, ‘আমার মনে হয়, বার্সা যদি চ্যাম্পিয়নস লিগ কিংবা লা লিগা জেতে অথবা কোম্যান খুবই ভালো ফুটবল খেলাতে পারেন তবেই ক্যাম্প ন্যু ছাড়ার সিদ্ধান্ত বদলাতে পারে মেসি। দূর্ভাগ্য, আমার মনে হচ্ছে, এটাই বার্সায় মেসির শেষ মৌসুম।

মেসি চলে গেলে নেইমারই তার উত্তরসূরী হওয়ার যোগ্যতা রাখেন বলে মনে করা হচ্ছে। কিন্তু নেইমারের এখন বার্সায় ফেরার তেমন সম্ভাবনা দেখেন না রিভালদো।

তিনি বলেন, বার্সার বেশ ক’জন প্রেসিডেন্ট প্রার্থী বলেছেন, নেইমার যেভাবে ক্লাব ছেড়েছে তাকে আর ক্যাম্প ন্যুতে ফেরাবেন না। তবে আমি এখনও সুযোগ দেখি তার। কিন্তু কাতালান শিবিরে ফিরে আসার সেই সময়টা এখন নয়। তাছাড়া নেইমারকেও পিএসজিতে বেশ সুখিই মনে হচ্ছে। আমি তার বার্সায় ফেরার সুযোগ দেখছি না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ম্যারাডোনার চিকিৎসায় অবহেলার অভিযোগ, ক্লিনিকে পুলিশের তল্লাশী

Saiful Islam

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজ জয়

Mohammad Al Amin

ম্যারাডোনা-মেসি একসঙ্গে খেললে ৪ বিশ্বকাপ জিতত আর্জেন্টিনা!

Saiful Islam

ওসাসুনার বিপক্ষে বড় জয়ের দেখা পেল বার্সেলোনা

Mohammad Al Amin

গ্যালারিতে অজি তরুণীকে বিয়ের প্রস্তাব, ভাইরাল ভিডিও

Saiful Islam

ম্যারাডোনার জার্সি পরে গোল উৎসর্গ মেসির

Saiful Islam