এটা বাংলাদেশের জয় : মুশফিক

স্পোর্টস ডেস্ক: প্রথম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) মাসসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন মুশফিকুর রহিম। ‘মি. ডিপেন্ডেবল’ খ্যাত মুশফিকুর রহিম ‘আইসিসি প্লেয়ার অব দা মান্থ’ এর স্বীকৃতি পেয়ে দারুণ খুশি। মুশফিকের মতে, এটা তার একার বিজয় নয়; বরং এই অর্জন বাংলাদশের ক্রিকেটের।

জাতীয় দলের এই তারকা এক ভিডিও বার্তায় বলেন, ‘প্রথমে আইসিসিকে ধন্যবাদ, আমাকে মে মাসের জন্য মনোনয়ন দেওয়ার জন্য। তার চেয়ে বড় ধন্যবাদ তাদের, যারা আমাকে ভোট দিয়েছে। আমি মনে করি, এটা শুধু আমাকে না, বাংলাদেশকে আপনারা জিতিয়েছেন। শুধু মান্থ অব দা প্লেয়ার না, আমি চেষ্টা করব সারা বছর জুড়ে যেন আমার এই ধারাবাহিক পারফরম্যান্স বজায় থাকে। বাংলাদেশকে যেন আমি আরও অনেক ভালো ইনিংস, ম্যাচ জেতানো ইনিংস উপহার দিতে পারি।’

উল্লেখ্য, মুশফিকের সঙ্গে আইসিসির মাসের সেরা ক্রিকেটারের মনোনয়ন পেয়েছিলেন পাকিস্তানের হাসান আলি ও শ্রীলঙ্কার প্রাভিন জয়াবিক্রমা। আজ সোমবার বিজয়ী হিসেবে মুশফিকের নাম ঘোষণা করে আইসিসি। গত মাসে লঙ্কানদের বিপক্ষে ব্যাট হাতে অসাধারণ পারফরম্যান্সের পুরস্কার হিসেবে মুশফিক জায়গা করে নিয়েছিলেন মাস সেরার সংক্ষিপ্ত তালিকায়। আইসিসির ভোটিং একাডেমি ও সমর্থকদের ভোটে তিনি এই সম্মাননা জিতেছেন।

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/একেএ