জাতীয় স্লাইডার

এফিডেভিট শাখার সব কর্মকর্তাকে বদলি করে দিয়েছেন প্রধান বিচারপতি

জুমবাংলা ডেস্ক : সুপ্রিম কোর্টের এফিডেভিট শাখার সব কর্মকর্তাকে বদলি করে দিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। অনিয়মের অভিযোগ ওঠায় এ বদলির আদেশ দেওয়া হয় বলে জানা গেছে।

ফাইল ছবি

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান এ তথ্য জানিয়েছেন।

আদালতে মামলার কার্যক্রমের বাইরের কথাবার্তা গণমাধ্যমে যাওয়া উচিত নয় বলেও মন্তব্য করেন আপিল বিভাগ।


সুপ্রিম কোর্টের এফিডেভিট শাখায় সিসি ক্যামেরা বসিয়েও অনিয়ম বন্ধ করতে না পারায় গতকাল সোমবার হতাশা প্রকাশ করেছিলেন প্রধান বিচারপতি। তিনি বলেন, এফিডেভিট শাখায় সিসি ক্যামেরা বসালাম, এখন সবাই বাইরে এসে এফিডেভিট করে।

প্রধান বিচারপতির নেতৃত্বে আপিল ৫ সদস্যের আপিল বেঞ্চ এজলাসে বসার পর অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আদালতকে জানিয়েছিলেন, একটি মামলা আজ (সোমবার, ২ ডিসেম্বর) ৩ নাম্বার সিরিয়ালে থাকার কথা কিন্তু অদৃশ্যভাবে তা ৮৯ নাম্বার সিরিয়ালে গেছে।

প্রধান বিচারপতি আরও বলেন, অনেক রাষ্ট্রপক্ষের আইনজীবী আদালতে আসেন না, বেতন বেশী হওয়ার কারণে এমন হচ্ছে। বেতন কম হলে তারা ঠিকই কষ্ট করে আদালতে আসতেন। এসময় ডেপুটি রেজিস্ট্রার মেহেদী হাসানকে তাৎক্ষনিকভাবে তলব করেন আপিল বিভাগ। উনি এসে তার ব্যাখা দিলেও ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন প্রধান বিচারপতি নেতৃত্বাধীন আপিল বিভাগ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ঠাকুরগাঁওয়ে নতুন করে করোনায় আক্রান্ত ২৩

azad

স্বাস্থ্যের সদ্য সাবেক ডিজি আজাদকে টানা দু’দিন জিজ্ঞাসাবাদ করবে দুদক

rony

করোনা মোকাবিলায় দেশজুড়ে সেনাবাহিনীর আজকের কার্যক্রম ছবিতে দেখুন

mdhmajor

শীতে করোনার প্রকোপ আরো বাড়তে পারে : স্বাস্থ্যের নতুন মহাপরিচালক

rony

বাংলাদেশ সরকারের মানবিক ও ত্রাণ সহায়তা লেবাননে হস্তান্তর

mdhmajor

৪ জেলায় বন্যা পরিস্থিতির উন্নতি

azad