Views: 1952

বিনোদন

এবারই প্রথম, একই সিনেমায় বলিউডের ৩ খান


বিনোদন ডেস্ক : বহু বছর ধরেই বলিউড শাসন করছেন খানেরা। দীর্ঘদিন ধরে প্রত্যেক খানই নিজেদের ছবিতে অভিনয় প্রতিভা দেখিয়ে বিপুল জনপ্রিয়তা অর্জন করলেও তাদের একসঙ্গে দেখা যায়নি কখনোই। তবে এবার সেটাই হতে চলেছে। একই ছবিতে হাজির হবেন অভিনেতা আমীর খান, শাহরুখ খান ও সালমান খান। খবর জিনিউজের।


তিন খানকে একই ছবিতে হাজির করার কৃতিত্ব অবশ্যই প্রযোজক আমির খানের। তার ছবি ‘লাল সিং চাড্ডা’র দৌলতেই একসঙ্গে পর্দায় আসতে চলেছেন বলিউডের ৩ ‘খান’।

একবার এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, ”একসঙ্গে তিন খানকে পর্দায় আনা খুবই কঠিন।” এবার এই কঠিন কাজটাই সম্ভব করে ফেলতে চলেছেন পরিচালক অদ্বৈত চন্দন এবং প্রযোজক আমির খান ও কিরণ রাও।

জানা গেছে, নব্বয়ের দশকের স্মৃতি উসকে লাল সিং চাড্ডায় ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র জনপ্রিয় চরিত্র ‘রাজ’-এর বেশে দেখা যাবে শাহরুখকে। আর সালমানকে দেখা যাবে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র প্রেমের ভূমিকায়। ‘লাল সিং চাড্ডা’ ছবির মূল চরিত্র আমিরকে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সেটে যেতে দেখা যাবে। আর সেখানেই এক ঝলক দেখা যাবে ‘রাজ’ রূপী শাহরুখকে। ইতোমধ্যেই কিং খান ক্যেমিও চরিত্রটির শ্যুটিংও সেরে ফেলেছেন। একইভাবে সালমানকেও ক্যেমিও চরিত্রে দেখা যাবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কাঠগড়ায় প্রিয়াঙ্কার স্বামী নিক জোনস!

Saiful Islam

মন্ত্রীর ডিনারের আমন্ত্রণে ‘না’, আটকে গেল নায়িকার শুটিং

Saiful Islam

লক্ষ কোটি ডলার দিলেও হিজাব ছাড়বো না : হালিমা আদেন

Saiful Islam

জানুয়ারিতে মা হচ্ছেন আনুশকা, জানালেন শুটিংয়ে ফেরার দিনক্ষণ

Mohammad Al Amin

করোনায় ডাক্তাররা মরছেন, হুজুররা মরছেন না: গবেষণায় যা পেলেন ড. মাহফুজুর রহমান (ভিডিও)

globalgeek

বিয়েবিচ্ছেদ হচ্ছে আরও দুই নায়িকার!

Saiful Islam