Views: 162

ক্রিকেট (Cricket) খেলাধুলা

এবারের আইপিএলে সংবাদমাধ্যমের কোনও প্রবেশাধিকার থাকছে না

স্পোর্টস ডেস্ক: আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত ৮টা থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে ভারতের জনপ্রিয় ফ্রাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম ম্যাচ। যার উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ানস।

তবে আইপিএলের ১৩তম আসরে করোনার কারণে কোনও উদ্বোধনী অনুষ্ঠান থাকছে না। দেখা মিলবে না চিয়ারগার্লদের।

এছাড়া একই কারণে মাঠে দেখা যাবে না ক্রীড়া সাংবাদিকদেরও। এবারের আইপিএলে মিডিয়াকর্মীদের প্রবেশাধিকার দেয়া হয়নি। ফলে অনলাইনে প্রেস কনফারেন্সের মাধ্যমেই জানানো হবে সব খবর। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ তথ্য জানিয়ে দেয়া হয়েছে।


বিবৃতিতে বলা হয়েছে, করোনাভাইরাসের কারণে এবার আরব আমিরাতে রুদ্ধদ্বার স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে আইপিএল ২০২০। স্বাস্থ্য নিরাপত্তার কথা মাথায় রেখে পুরো টুর্নামেন্ট জুড়ে সংবাদমাধ্যমের কোনও প্রবেশাধিকার থাকছে না। প্রেস বক্সে সংবাদকর্মীদের উপস্থিতির অনুমতি দেয়া হবে না। কোনও দলের প্র্যাকটিস সেশনের ক্ষেত্রেও এ নির্দেশনা বহাল থাকবে।

এমনটি ঘটলে আইপিএলের ইতিহাসে এবারই প্রথমবারের মতো আনুষ্ঠানিক কোনও প্রি-ম্যাচ কনফারেন্স থাকবে না। তবে প্রতি ম্যাচের পর অনলাইনের মাধ্যমে পোস্ট ম্যাচ কনফারেন্স করা হবে। ভার্চুয়াল প্রেস কনফারেন্সেই প্রশ্ন করতে পারবেন সাংবাদিকরা।

তবে শুধু আরব আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম দৈনিক গালফ নিউজই যে কোনও ধরনের অফিসিয়াল আপডেট দিতে পারবে।

মিডিয়ায় ব্যবহারের জন্য বিসিসিআইয়ের পক্ষ থেকেই প্রতি ম্যাচের জন্য ৩৫টি করে ছবি ছাড়া হবে । সেসব ছবি বিসিসিআইয়ের ক্রেডিটে প্রকাশ করতে পারবে সংবাদমাধ্যমগুলো।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

উয়েফা ইউরোপা লিগে আর্সেনাল-লিস্টারের জয়

azad

সাকিবের মুক্তির আনন্দে আতশবাজি পোড়ালেন শিশির (ভিডিও)

Sabina Sami

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে পাকিস্তান দলে যারা আছেন

Sabina Sami

১০টি প্রশ্নের উত্তর দিতে লাইভে আসবেন সাকিব

Shamim Reza

সাকিবের মুক্তির আনন্দে আতশবাজি পোড়ালেন শিশির (ভিডিও)

Saiful Islam

চেন্নাইয়ের কাছে হেরে প্লে-অফের স্বপ্ন ফিকে কলকাতার

Saiful Islam