ক্রিকেট (Cricket) খেলাধুলা

এবারের আইপিএল আয়োজনে ফের যা বললেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের কারণে ১৫ এপ্রিল পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) স্থগিত রেখেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

পরিস্থিতি পর্যালোচনা করতে মঙ্গলবার (২৪ মার্চ) ফ্র্যাঞ্চাইজি কর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্স বাতিল করে দেয় বোর্ড। তারপরেই উঠে আসছে এই প্রশ্ন, এবারের আইপিএল কি সত্যি হবে? হলে, কবে থেকে হবে? কোনও কিছুরই উত্তর নেই খোদ বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির কাছেও। তিনি জানান, এই মুহূর্তে আমার এই নিয়ে কিছুই বলার নেই।

করোনাভাইরাসের আতঙ্কে বিশ্বজুড়ে সব খেলাধুলা এখন প্রশ্নের মুখে। একের পর এক টুর্নামেন্ট স্থগিত করে দেওয়া হচ্ছে। আইপিএলও ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত রেখেছে বিসিসিআই। কিন্তু বর্তমানে দেশের যা অবস্থা তাতে ১৫ এপ্রিলের পরেই যে সব ঠিকঠাক হয়ে যাবে তার কোনও গ্যারান্টি নেই।

মঙ্গলবার (২৪ মার্চ) আইপিএলের ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে বোর্ডের ভিডিও কনফারেন্স বাতিল করা হয়। সকলের একটাই বক্তব্য, আগে দেশ, তারপর অন্য কথা।

এরপর আইপিএলের ভবিষ্যৎ নিয়ে মুখ খুলেছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। তিনি বলেন, যেদিন আইপিএল স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, সেই দিন আমরা যে জায়গায় দাঁড়িয়েছিলাম আজও ঠিক একই জায়গায়। ১০ দিনে কোন কিছু বদলায় নি। তাই এই নিয়ে আমি এখন কিছু বলতে পারব না।

প্রসঙ্গত, এবছর আইপিএল শুরু হবার কথা ছিল চলতি মাসের ২৯ তারিখ থেকে। কিন্তু মহামারী করোনাভাইরাসের কারণে তা ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়। তবে পরিস্থিতি যে দিকে এগোচ্ছে তাতে হয়তো এ বছরের আইপিএল বাতিল করতে হতে পারে বিসিসিআইকে। তথ্যসূত্র জিনিউজ বাংলা।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনা মোকাবিলায় বিশ্বকাপ জেতা জার্সি নিলামে তোলার সিদ্ধান্ত নিলেন বাটলার

Mohammad Al Amin

আইপিএলের জন্য ২ বছর পিছিয়ে যাচ্ছে বিশ্বকাপ!

Mohammad Al Amin

করোনার প্রভাবে রোনালদোকে বিক্রি করবে জুভেন্টাস!

Shamim Reza

ছেলের জন্মদিন উপলক্ষে এক মাসের বাড়ি ভাড়া নেবেন না তাসকিনের বাবা

rony

আইপিএলের কারণে এরইমধ্যে চেন্নাইয়ের ক্ষতি ২০০ কোটি

Sabina Sami

ধোনি বা কোহলি নন, সৌরভ গাঙ্গুলি সেরা অধিনায়ক : যুবরাজ

Mohammad Al Amin