Views: 289

ক্রিকেট (Cricket) খেলাধুলা

এবারের বিগ ব্যাশে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন স্মিথ!


স্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়ার জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশের আগামী আসরে না খেলার ইঙ্গিত দিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ। মূলত জৈব সুরক্ষা বলয়ের কড়াকড়ি নিয়মের কারণেই এই টুর্নামেন্টে না খেলার সিদ্ধান্ত নিতে যাচ্ছেন তিনি।

চলতি বছরের আগস্ট থেকেই জৈব সুরক্ষা বলয়ের মধ্যে আছেন স্মিথ। ইংল্যান্ড সফরের পর আরব আমিরাতে অনুষ্ঠিত আইপিএলের আসরেও জৈব সুরক্ষা বলয়ে রয়েছেন স্মিথ। তাই আর লম্বা সময়ের জন্য এই বলয়ে থাকতে চান না তিনি।


সম্প্রতি বিগ ব্যাশে খেলবেন কি না এমন প্রশ্নের জবাবে স্মিথ বলেছেন, সত্যি করে যদি আপনাকে বলি, আসলে কোনও সুযোগ নেই।

স্মিথের সঙ্গে বিগ ব্যাশ থেকে নাম সরিয়ে নিতে পারেন আরও দুই অজি তারকা ডেভিড ওয়ার্নার এবং প্যাট কামিন্স। যদিও বিগ ব্যাশের সম্প্রচারকারীরা আশাবাদী অস্ট্রেলিয়ার শীর্ষ তারকারা এই টুর্নামেন্টে অংশ নেবেন।

চলতি আইপিএলে রাজস্থান রয়্যালসের অধিনায়কত্ব করছেন স্মিথ। তিনি জানিয়েছেন, জৈব সুরক্ষা বলয়ের কথা চিন্তা করেই বিগ ব্যাশে না খেলার সিদ্ধান্ত পর্যালোচনা করবেন তিনি। এই বিষয়ে কোচ এবং ব্যবস্থাপকদের সঙ্গেও আলোচনা করবেন বলে জানিয়েছেন এই টপ অর্ডার ব্যাটসম্যান।

স্মিথ বলেন, এটা জৈব সুরক্ষা বলয়ের প্রাথমিক সময় চলছে। আমরা জানি না এটা কবে শেষ হবে। এটা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। এই বিষয়ে কোচ, জেনারেল ম্যানেজার এবং সংশ্লিষ্ট সবার সঙ্গে খোলামেলা আলোচনা হবে। তারা এর একটা সমাধান দেবেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ম্যারাডোনা স্মরণে পতাকা অর্ধনমিত রাখছে ফিফা

Saiful Islam

ম্যারাডোনার নামে হচ্ছে স্টেডিয়াম

Saiful Islam

ম্যারাডোনাকে সমাহিতের স্থান ও তারিখ

Shamim Reza

সারা বিশ্বের কাছে যে নামটি ছিল ভালোবাসার

Shamim Reza

মুশফিকের ঢাকাকে উড়িয়ে দিল মিঠুনের চট্টগ্রাম

Shamim Reza

আর্জেন্টিনা ও বোকার জার্সিতে মোড়ানো ম্যারাডোনা

Shamim Reza