গসিপ

এবার আজহারিকে নিয়ে মুখ খুললেন হিজড়া সম্প্রদায়

জুমবাংলা ডেস্ক : এবার বর্তমান সময়ে দেশের জনপ্রিয় ও আলোচিত ইসলামে প্রচারক ও বক্তা হলেন মিজানুর রহমান আজহারী। সম্প্রতি এক তাফসীর মাহফিলে সমাজের অবহেলিত মানুষ হিজরাদের প্রশংসা করে এক অভিব্যাক্তি প্রকাশ করেন আজহারী।

উক্ত মাহফিলে মিজানুর রহমান আজহারী হিজরাদের নিয়ে বলেন, “আমরা যাদের হিজড়া বলি ওদের হিজড়া করে বানালো কেন আল্লাহ্‌। আপনি আমিও তো হিজড়া হতে পারতাম। এটা সবার জন্য পরিক্ষা”

তিনি আরও বলেন, “যারা মেয়ে আল্লাহ্‌ তাআলা তাদের মেয়ে করে পরিক্ষা করছেন, যারা হিজড়া আল্লাহ্‌ তাআলা তাদের হিজড়া করে পরিক্ষা করছেন । এইজন্য হিজড়া দেখলে হাসাহাসি করবেন না। তাঁরা সমাজে অবহেলিত হয়েই একটা সংঘবদ্ধ দল করে, বেঁচে থাকার তাগিদে”

এদিকে হিজরাদের প্রশংসা করে এমন বক্তব্য করায় খুশিতে আত্নহারা হিজড়ারা। এক হিজড়া বলেন, আমাদের কথা এমনভাবে এমন ভাবে কেউ বলেনি “আজহারি” হুজুর ছাড়া।”

আরেক হিজড়া বলেন, আমরা হুজুরের প্রেমে পড়ে গেছি, অনেক হুজুর আছে আমাদের নিয়ে খারাপ মন্তব্য করেন কিন্তু আজহারি হুজুর তা করেনি”

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআই


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ