Views: 260

বিনোদন

এবার আসছে ‘বাহুবলি’ ছবির প্রিক্যুয়েল

বিনোদন ডেস্ক : উপমহাদেশের সবচেয়ে জনপ্রিয় সিনেমাগুলোর তালিকায় আছে ‘বাহুবলি’র নাম। নির্মাতা এস এস রাজামৌলির সঙ্গে মিলে সিনেমাটি বানিয়েছিল অর্ক মিডিয়া ওয়ার্কস। এবার নেটফ্লিক্সের সঙ্গে বাহুবলি’র ভক্তদের জন্য প্রিক্যুয়েল নিয়ে আসছে সংস্থাটি।

২০১৮ সালে ‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজির ওপর ভিত্তি করে অরিজিনাল ওয়েব সিরিজ নির্মাণ করার ঘোষণা দিয়েছে নেটফ্লিক্স। ‘বাহুবলি: দ্য বিগিনিং’ (২০১৫) ও ‘বাহুবলি: দ্য কনক্লুসন’ (২০১৭) সিনেমার দুটির প্রিক্যুয়েলে নির্মিত হবে এবারের ওয়েবসিরিজটি। নাম হবে ‘বাহুবলি: বিফোর দ্য বিগিনিং’। নতুন সৃজনশীল দৃষ্টিকোণ থেকে সিরিজটি নির্মাণের জন্য কাজ শুরু করেছে নেটফ্লিক্স ও অর্ক মিডিয়া ওয়ার্কস।


শুক্রবার (১৮ সেপ্টেম্বর) এক বিবৃতিতে নেটফ্লিক্স জানায়, ভারতের সবচেয়ে জনপ্রিয় সিনেমাগুলোর অন্যতম ‘বাহুবলি’। এরকম একটি সিনেমাকে নতুন করে জীবন্ত করে তুলতে উপযোগী সবকিছুই বিবেচনা করা হচ্ছে। দারুণ সহযোগী সংস্থার সহযোগিতায় আমরা এর গল্প সাজাচ্ছি। আমরা একসঙ্গে নিশ্চিত করতে চাই, যেন এতে সুবিস্তৃত দৃষ্টি, গল্পের গভীরতা ও জটিল চরিত্রগুলোর সঙ্গে ন্যায় করতে পারি।

‘বাহুবলি: বিফোর দ্য বিগিনিং’ প্রথম সিজন নির্মিত হচ্ছে আনন্দ নীলকণ্ঠ রচিত ‘দ্য রাইজ অব শিবগামী’ অবলম্বনে। নির্মাতারা জানিয়েছেন, প্রিক্যুয়েলটিতে দেখা যাবে রানী শিবগামী কীভাবে একজন বিদ্রোহী ও প্রতিহিংসাপরায়ণ মেয়ে থেকে একজন বিচক্ষণ ও অপ্রতিদ্বন্দ্বী রানীতে রূপান্তরিত হলেন। ক্ষমতা, রাজনীতি ও ষড়যন্ত্র এসবকিছুর মধ্য দিয়েই একটি নগররাষ্ট্র থেকে কীভাবে গড়ে ওঠে মহিষ্মতী সাম্রাজ্য।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

‘এমপি হওয়ার যোগ্যতা আছে কি না জানি না কিন্তু সে চোর হবেনা’

Saiful Islam

আলোচিত ৪৫ সেকেন্ডে, অন্তরঙ্গ দৃশ্যে স্বস্তিকা (ভিডিওসহ)

Shamim Reza

অন্তর্বাস পরে বয়ফ্রেন্ডের সাথে অন্তরঙ্গ অবস্থায় বাংলাদেশি মডেল

Shamim Reza

সৈকতে উষ্ণতা ছড়ালেন শাহরুখকন্যা

Shamim Reza

ক্যানসার জয় করলেন সঞ্জয় দত্ত

Shamim Reza

মিথিলা-সৃজিতের ঘরে নতুন সদস্য

rony