Coronavirus (করোনাভাইরাস) বিভাগীয় সংবাদ সিলেট

এবার এক বাড়িতেই আক্রান্ত ১৪

সিলেট জেলায় নতুন করে আরও ১৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এরমধ্যে ১৪ জনই এক উপজেলার। আর এক বাড়ির ১৩ জন শনাক্ত হয়েছেন নতুন করে। যে বাড়ির এক বাসিন্দা আগেই শনাক্ত হয়েছেন। শনিবার সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষার পর এসব ফলাফল পাওয়া গেছে।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় জানান, হাসপাতালের ল্যাবে শনিবার ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৮ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। করোনা আক্রান্ত সবাই সিলেট জেলার বাসিন্দা। তাদের মধ্যে গোলাপগঞ্জ উপজেলার ১৪ জন রয়েছেন। গোলাপগঞ্জের টিকরবাড়ি এলাকার এক রোগীর সংস্পর্শে পরিবারের ১৩ জন আক্রান্ত হয়েছেন।


গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান বলেন, ‘পৌর এলাকার টিকরবাড়ির আক্রান্ত এক বৃদ্ধের সংস্পর্শে আশা ৪২ জনসহ মোট ৫৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হলে ১৪ জনের নমুনায় করোনা উপস্থিতি পাওয়া গেছে। টিকরবাড়ি এলাকার ১৩ জনের সাথে আমুড়া ইউনিয়নের সুন্দিশাইল গ্রামের একজনের করোনা শনাক্ত হয়।’

সূত্র জানায়, শনিবার শনাক্ত হওয়া রোগীদের মধ্যে ৩০ থেকে ৪০ বছর বয়সী পুরুষ চারজন, ১৭ থেকে ৪০ বছর বয়সী নয়জন নারী ও ৬ বছরের এক শিশু রয়েছে। আক্রান্তদের বাড়ি লকডাউন করার পাশাপাশি তাদের পরিবারের অন্যদের নমুনা সংগ্রহের কাজ শুরু হয়েছে। শুধুমাত্র গোলাপগঞ্জ উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা এখন ২১ জন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

গ্রেফতারের পর ‘প্রতারক’ সাহেদকে গণধোলাই দিতে চেয়েছিল এলাকাবাসী

mdhmajor

গ্রেপ্তার হওয়ার পর ছবিতে দেখুন রিজেন্টের সাহেদকে

mdhmajor

প্রথম ধাপে ‘সবার শরীরে কার্যকর’ যুক্তরাষ্ট্রের করোনা ভ্যাকসিন

Sabina Sami

যুক্তরাষ্ট্র একদিনে ৬৩ হাজার করোনা আক্রান্ত

Sabina Sami

কালো বোরকা পরে মহিলা সেজে ভারতে পালানোর প্রস্তুতি নিচ্ছিলেন সাহেদ

mdhmajor

একই সীমান্ত দিয়ে আগেও ভারতে পালিয়েছিলো সাহেদ

mdhmajor