Coronavirus (করোনাভাইরাস)

এবার এস আলম গ্রুপের চেয়ারম্যানের মা-ছেলের করোনা শনাক্ত


দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম (৮৫) ও ছেলে আহসানুল আলম (২৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শনিবার (২৩ মে) ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) নমুনা পরীক্ষার পর তাদের রিপোর্ট পজিটিভ আসে।

সাইফুল আলম মাসুদের মা চেমন আরা প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান বাবুর বোন ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের ফুফু। আর আহসানুল আলম ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।


এর আগে করোনা আক্রান্ত হয়ে শুক্রবার (২২ মে) রাত ১০টার দিকে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই ও প্রতিষ্ঠানটির পরিচালক মোরশেদুল আলমের মৃত্যু হয়।

সাইফুল আলম মাসুদ বর্তমানে সপরিবারে সিঙ্গাপুরে অবস্থান করছেন। তার অপর চার ভাই মোরশেদুল আলমের সঙ্গেই করোনাভাইরাসে আক্রান্ত হন। গত ১৭ মে চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবের পরীক্ষায় সাইফুল আলম মাসুদের পরিবারের এই সদস্যদের রিপোর্ট পজিটিভ আসে।

তারা হলেন- এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু, ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন তাদের এক ভাইয়ের স্ত্রী।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

বিশ্বব্যাপী করোনায় মৃতের সংখ্যা ৩ লাখ ৬৪ হাজার ছাড়িয়েছে, আক্রান্ত প্রায় ৬০ লাখ

Sabina Sami

ভ্যাকসিন এলেও করোনা বিলীন হবে না, সতর্ক করলেন বিশেষজ্ঞরা

Sabina Sami

সৌদিতে করোনায় আরও এক বাংলাদেশির মৃত্যু

Sabina Sami

এবার এবার প্লাজমা থেরাপি নিয়ে দুঃসংবাদ দিলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা

globalgeek

যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ২ হাজার ৭৯৮ জন

Sabina Sami

এস আলম পরিবারের পুত্রবধূও করোনায় আক্রান্ত

mdhmajor