খেলাধুলা ফুটবল

এবার করোনাভাইরাসের ফাঁদে মেসিরা!

স্পোর্টস ডেস্ক : মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাতে উইয়েফা চ্যাম্পিয়ন্স লীগের নক আউট পর্বে লড়বে পাঁচবারের চ্যাম্পিয়ন বার্সেলোনা আর ইটালিয়ান জায়ান্ট ন্যাপলি । সেরা ষোল রাউন্ডের প্রথম লেগের ম্যাচটি অনুষ্ঠিত হবে ন্যাপলির মাঠ স্যান পাওলো স্টেডিয়ামে । ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত দুইটায় ।

ন্যাপলির বিপক্ষে নক আউট পর্বের ম্যাচ খেলতে ইতোমধ্যেই ইটালিতে এসে পৌঁছেছে বার্সেলোনা । কিন্তু লিওনেল মেসির নেতৃত্বে ন্যাপলসের এয়ারপোর্টে নামার পরেই চপ্যানিশ চ্যাম্পিয়নদের পড়তে হয়েছে বিপত্তিতে । নেয়া হয়েছে । বার্সেলোনার পুরো স্কোয়াডের করোনা ভাইরাস পরীক্ষা ।

সম্প্রতি চীনে মহামারীর আকারে দেখা দিয়েছে করোনা ভাইরাস । এখনও এই রোগের কোন ঔষধ কিংবা প্রতিষেধক আবিস্কার হয় নি । এই রোগে চীনে ইতোমধ্যে মারা গেছে কয়েক হাজার মানুষ । এখন প্রাণঘাতী এই ভাইরাস ছড়িয়ে পড়ছে মধ্যপ্রাচ্যসহ নানা দেশে ।

জানা গেছে , ইটালির উত্তরাঞ্চলেও দেখা দিয়েছে করোনা ভাইরাস । এখন পর্যন্ত ইটালিতে আশিজন করোনা ভাইরাসে রোগীর সন্ধান পাওয়া গেছে । মারা গেছে চারজন।

এই কারণে রবিবারের চারটি সিরি এ ম্যাচ-সহ একাধিক ফুটবল, ভলিবল ও বাস্কেটবল ম্যাচ বাতিল করা হয়েছিল। নেপলস ইতালির দক্ষিণে। তাই সেখানে করোনা ভাইরাসের প্রকোপ সে ভাবে না পড়লেও সতর্কতা নেওয়া হচ্ছে পুরো মাত্রায়। দেশে বাইরে থেকে কেউ ঢুকলেই পরীক্ষা করা হচ্ছে। মেসিদের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনা মোকাবিলায় ৫১ কোটি রুপি অনুদান ভারতীয় ক্রিকেট বোর্ডের

Mohammad Al Amin

ডাক্তারদের ভিডিওটা দেখে সঙ্গে সঙ্গে কেঁদে দিয়েছিলাম : ক্লপ

Mohammad Al Amin

করোনা মোকাবেলায় ৫২ লাখ রুপি দান করলেন রায়না

Sabina Sami

ইংল্যান্ডে ফেরানো হচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট!

Mohammad Al Amin

আগামী মৌসুমের শুরুতে চলমান ফুটবল মৌসুমটি শেষ করতে চায় উয়েফা

Mohammad Al Amin

বর্তমান বিশ্বের সেরা ফুটবলার নেইমার : কাফু

Mohammad Al Amin