Views: 529

বিনোদন

এবার গান গেয়ে ঝড় তুললেন সেই প্রিয়া (ভিডিও)


বিনোদন ডেস্ক : দু’বছর আগে চোখের জাদুতে ঝড় তুলেছিলেন ভারতের দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। এবার আর চোখের জাদুতে নয়, মিষ্টি গলায় গান গেয়ে মুগ্ধ করলেন প্রিয়া। আর সেটিই সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।


একটি ভিডিও প্রিয়া নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেখানে দেখা যায়, পরনে ওয়াইন রেড শাড়ি, সঙ্গে স্লিভলেস ব্লাউজ। কানে হীরের ঝুমকো। কোনো একটি অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে এভাবেই আড্ডা দিচ্ছিলেন প্রিয়া প্রকাশ। সেখানে বসে মোবাইলে চোখ রাখতে রাখতেই গেয়ে উঠলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ‘চান্না মেরেয়া’ গানটি। শেষদিকে প্রিয়ার সঙ্গে গলা মেলালেন তার বন্ধুরাও। আর সেটির একটি ভিডিও পোস্ট করেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। এরপরই ভাইরাল নেটদুনিয়ায়।

২০১৮ সালে প্রিয়া প্রকাশ অভিনীত মালায়লম ছবি ‘ওরু আদর লাভ’ সিনেমার ‘মানিক্য মালারায়া পুভি’ গানের একটি দৃশ্য নেট দুনিয়ায় ভাইরাল হয়। গানটি ইউটিউবে ট্রেন্ড করতে শুরু করে, উঠে আসে ১ নম্বরে। আর সেই গানে অভিনয় করেই পরিচিতি পেয়েছিলেন প্রিয়া। গানটিতে প্রিয়ার ভ্রুর ওঠানামা বহু পুরুষের হৃদয় বিদ্ধ করেছিল। ‘মানিক্য মালারায়া পুভি’ গানের দৃশ্যয়ানে স্কুল জীবনের প্রেম নস্টালজিক করেছিল বহু দর্শককে।

ভিডিও দেখতে ক্লিক করুন


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হোটেল থেকে মাদকসহ জনপ্রিয় অভিনেত্রী আটক

rony

কার্তিকের সঙ্গে থাকতেই ৩৯ কোটি রুপি খরচ করলেন জাহ্নবী

Shamim Reza

মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে ভারতীয় নায়িকা গ্রেফতার

Saiful Islam

সিগারেট খাওয়া নিয়ে যা বললেন শ্রীলেখা

Saiful Islam

অভিনেত্রী আশার সড়ক দুর্ঘটনার ভিডিও ভাইরাল

Saiful Islam

‘দয়া করে পিছু ছাড়ুন’, সাংবাদিকদের রিয়া

Saiful Islam