Views: 120

বিনোদন

এবার গায়ে হলুদের ছবিতে ভাইরাল নেহা কাক্কর


বিনোদন ডেস্ক:  বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কর ও রোহনপ্রীত এখন হবু দম্পতি। গত মঙ্গলবারই বাগদান সম্পন্ন  হয়েছে নেহা কাক্কর ও রোহনপ্রীত সিংয়ের। সম্প্রতি রোকা শেষ করে গায়ে হলুদের অনুষ্ঠানেই রোহনপ্রীতের প্রেমে মজতে দেখা গেলো নেহা কাক্করকে।

তাদের গায়ে হলুদের ছবি নেহা কাক্কর নিজেই পোস্ট করেছেন । যদিও তার আগেই  সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে গায়িকার গায়ে হলুদের অনুষ্ঠান ও অনুষ্ঠানস্থলের বেশকিছু ছবি।

নেহার পোস্ট করা সেইসব রীতিমতো ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। যে ছবিতে হবু স্বামী রোহনপ্রীতের প্রেমে মগ্ন থাকতে দেখা যাচ্ছে গায়িকাকে।

অনুষ্ঠানে দুজনকেই বেশ খুশি দেখাচ্ছে। নেহা এবং রোহন একই রঙের শাড়ি ও পাঞ্জাবি পরেছে। দেখতেও অসম্ভব সুন্দর দেখাচ্ছে দুজনকে। নতুন জীবনে শুরু হচ্ছে তাদের, তাইতো সবাই দুজনকে অভিনন্দন ও শুভকামনা জানায়।


এর আগে কাক্কর ও রোহনপ্রীতের  প্রেমকাহিনি কিভাবে জমে উঠল, সিনেমার মতো করে একটি ভিডিও বুধবার প্রকাশ করে সে কথাই জানিয়েছেন নেহা। সে ভিডিওর গানটি নেহা নিজেই লিখেছেন এবং কম্পোজও করেছেন। গানটির নাম রেখেছেন, ‘নেহু দ্য ভ্যা’, অর্থাৎ নেহার বিয়ে। ইউটিউবে গানটি শেয়ার করেছেন নেহা নিজেই।

গানটি শেয়ার করে নেহা লিখেছেন, ‘খুবই প্রতিভাবান নেহা কাক্কর, তুমি অসাধারণ। গান লিখে কম্পোজও নিজে করেছ, আর গান তো আপনি মহারাজের মতো গান। টাচউড।’

পাঞ্জাবি এই গানটি নেহা কাক্করের স্বপ্নের রাজকুমারকে পাওয়া এবং বিয়ের আয়োজনের গল্প দেখানো হয়েছে। ভিডিওতে পাত্র রোহনপ্রীত সিংকেও দেখা গেছে। মাঝরাতে ছাদ বেয়ে নেহার সঙ্গে দেখা করতে আসছেন রোহনপ্রীত। তার পর বাজারে নিজের মায়ের সঙ্গে নেহার আলাপ করানো, এমন নানা সিনেম্যাটিক দৃশ্য দেখানো হয়েছে  এতে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সেবিকার ভূমিকায় জাহ্নবী

Shamim Reza

আমি দীঘিকে ভালোবাসি এবং আমাদের বিয়ে হওয়ার কথা : অমিত হাসান

Sabina Sami

অন্তরঙ্গ দৃশ্যে হলিউডের অস্কারজয়ী মুসলমান অভিনেতার অস্বীকৃতি

Saiful Islam

প্রকাশ্যে তাপসীকে আক্রমন

Shamim Reza

অস্কারে মনোনয়ন পেল ‘জাল্লিকাট্টু’

Saiful Islam

সানার স্বামী কে এই মুফতি আনাস

Shamim Reza