Views: 707

জাতীয়

এবার ডোপ টেস্ট করানো হবে দিহানের


জুমবাংলা ডেস্ক: রাজধানীর কলাবাগানে ইংরেজি মাধ্যম স্কুলের শিক্ষার্থীকে ধর্ষণ ও হত্যা মামলার আসামি ইফতেখার ফারদিন দিহানের ডোপ পরীক্ষা করবে পুলিশ। এর আগে সোমবার ডিএনএ পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আ ফ ম আসাদুজ্জামান।

আসাদুজ্জামান বলেন, ‘অনেকগুলো বিষয় বিবেচনায় রেখে আমরা আসামির কিছু মেডিক্যাল পরীক্ষার জন্য আদালত থেকে অনুমতি নিয়েছি। মামলার তদন্তের স্বার্থে আসামি মাদকাসক্ত ছিল কিনা তা জানা জরুরি।


‘ময়নাতদন্তকারী চিকিৎসক যেহেতু বিকৃত যৌনাচারের কথা বলেছেন তাই আমরা নিশ্চিত হতে চাই, আসামি মাদকাসক্ত ছিলেন কিনা। এ জন্য আদালত ডোপ টেস্টের অনুমতি দিয়েছে। আজ (মঙ্গলবার) এ পরীক্ষা হবে।’

তিনি আরও বলেন, ‘মামলাটির তদন্তে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হচ্ছে। সম্ভাব্য সব বিষয় আমরা খতিয়ে দেখছি যাতে এর তদন্ত নিয়ে কেউ কোনো প্রশ্ন না তুলতে পারে।’

এর আগে রবিবার দিহানের ডিএনএ পরীক্ষার জন্যও আদালতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অনুমতি পাওয়ার পর সোমবার ঢাকা মেডিক্যাল কলেজে দিহানের ডিএনএ নমুনা দেয়া হয়েছে।

এসব মেডিক্যাল পরীক্ষার রিপোর্ট পেতে অন্তত এক মাস সময় অপেক্ষা করতে হবে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা আ ফ ম আসাদুজ্জামান।

রাজধানীর কলাবাগানে গত বৃহস্পতিবার ‘ও’ লেভেলের ওই ছাত্রী মারা যাওয়ার পর তার বাবা দিহানের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার অভিযোগে মামলা করেন।

দিহান ইতোমধ্যে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে আওয়ামী লীগ নেতা বহিষ্কার

rony

আবারো আসছে শৈত্যপ্রবাহ, কমবে তাপমাত্রা

Shamim Reza

বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লুৎফুল হক আর নেই

azad

আবারো শৈত্যপ্রবাহ, রাত থেকেই তাপমাত্রা কমতে পারে

rony

চিকিৎসকদের মধ্যে প্রথম করোনা ভ্যাকসিন নেবেন যিনি

rony

মালার বাসায় বসত ছিনতাইকারীদের ইয়াবা পার্টি

Shamim Reza