Views: 1170

জাতীয়

এবার ঢাকা-৫ আসনেও জামানত হারালেন বিএনপি প্রার্থী সালাহউদ্দিন

জুমবাংলা ডেস্ক : ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪৫৬৪২ ভোট। অন্যদিকে, জামানত হারিয়েছেন বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ। তিনি পেয়েছেন ২৯২৬ ভোট। এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে ঢাকা-৪ (শ্যামপুর-কদমতলী) আসনে অংশ নিয়েও জামানত হারান সালাহউদ্দিন আহমেদ।


শনিবার সকাল ৯টায় এ আসনে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকাল ৫টায়। নির্বাচনের মাঠে অধিকাংশ কেন্দ্রেই বিএনপি নেতাকর্মীদের দেখা মেলেনি। এমনকি খুঁজেও পাওয়া যায়নি। অন্যদিকে, সকাল থেকেই ভোট কেন্দ্রের বাইরে সরব ও তৎপর ছিলো আওয়ামী লীগ কর্মীরা।

এদিকে, ভোটের উৎসবকে নষ্ট হওয়ার জন্য বিএনপির হাইকমান্ডকে দায়ী করেছেন স্থানীয় জনগণ। প্রার্থী বাছাইয়ে দলটির সিদ্ধান্ত ভুল বলে মনে করছেন স্থানীয়রা। কারণ সালাহউদ্দিন আহমেদ এই আসনের ভোটারই নন। এছাড়া তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৪ (শ্যামপুর-কদমতলী) আসন থেকে অংশ নেন। এ কারণে ভোট একতরফা হয়েছে বলে দাবি করেছেন ভোটররা। ফলে ভোটের উৎসবকে নষ্ট হওয়ার জন্য বিএনপির প্রার্থী বাছাইকে দায়ী করছেন নেতাকর্মীরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ইতালী প্রবাসীকে গুলি করে ৫ লাখ ৭০ হাজার টাকা ছিনতাই

Shamim Reza

রোহিঙ্গা প্রত্যাবাসন নিশ্চিতে সু চির প্রতি আহ্বান জানিয়েছে যুক্তরাষ্ট্র

Mohammad Al Amin

ঘুষি মেরে চেয়ারম্যানের নাক ফাটালেন দোকানি

Mohammad Al Amin

ইরফানের বিরুদ্ধে মামলার তদন্তভার যাচ্ছে ডিবিতে

Shamim Reza

ইলিশ রক্ষার্থে নৌকা সরাচ্ছে ভারতীয় কোস্ট গার্ডের স্থল ও বিমান ইউনিট

Mohammad Al Amin

কাল স্বাধীনতা পুরস্কার ২০২০ প্রদান করবেন প্রধানমন্ত্রী

mdhmajor