Views: 1268

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

এবার নোয়াখালীতে শিশু সন্তানের সামনে মাকে ধর্ষণ


জুমবাংলা ডেস্ক : নোয়াখালীর চাটখিলে শরিফ বাহিনীর প্রধান ও যুবলীগ নেতা মুজিবুর রহমান শরিফের বিরুদ্ধে (৩০) এক প্রবাসীর স্ত্রীকে (২৩) সন্তানদের সামনে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার ভোরে এ ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।

অভিযুক্ত শরিফ নোয়াখলা গ্রামের ওয়াছির বাড়ির রফিক উল্যার ছেলে এবং ৮ নম্বর নোয়াখলা ইউনিয়ন (পশ্চিম) যুবলীগের সভাপতি। তার বিরুদ্ধে ধর্ষণ, ছিনতাই, চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের মামলা রয়েছে।

স্থানীয় সূত্র ও থানায় ধর্ষিতার দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, বুধবার ভোর ৫টার সময় সন্ত্রাসী শরিফ এক প্রবাসীর বাড়ির দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে পড়েন। পরে প্রবাসীর স্ত্রীর শয়ন কক্ষে গিয়ে অস্ত্র ঠেকিয়ে তাকে ধর্ষণ করেন। এ সময় শরিফ বাহিনীর কিছু ক্যাডার ঘরের চারপাশে পাহারা দিতে থাকে। ফলে তাদের ভয়ে বাড়ির লোকজন কেউ এগিয়ে যায়নি। এসময় ধর্ষিতার দুই শিশু সন্তান জেগে ছিল। তাদের সামনেই মাকে ধর্ষণ করা হয়।


এলাকাবাসী জানায়, শরিফের বিরুদ্ধে থানায় ও কোর্টে ধর্ষণ, চাঁদাবাজি, ছিনতাই, টেন্ডারবাজিসহ অনেক মামলা থাকলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না। নোয়াখলা ইউনিয়নসহ চাটখিল দক্ষিণ অঞ্চলের শরিফ ও তার বাহিনীর সদস্যদের কাছে জিম্মি হয়ে আছে এলাকার সবাই। এ বাহিনীর বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে সাহস পায় না।

ভুক্তভোগী নারী সাংবাদিকদের জানান, তার ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে অস্ত্র ঠেকিয়ে তার দুই শিশু সন্তানের সামনে তাকে বিবস্ত্র করে ধর্ষণ করে শরিফ।

থানার ওসি (তদন্ত) দুলাল মিয়া জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, চলতি মাসের শুরুর দিকে নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হলে দেশজুড়ে তোলপাড় শুরু হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ডিভোর্স দেওয়ায় স্ত্রীর মুখে এসিড ছুঁড়লেন স্বামী

Shamim Reza

সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন তিনটি শাখার উদ্বোধন

mdhmajor

পুলিশ দরজা ভেঙে দেখে খাটের উপর পড়ে আছে নববধূ তামান্নার দেহ

Shamim Reza

গাজীপুরে ট্রাক চাপায় নিহত ২

rskaligonjnews

কনকনে শীত উপেক্ষা করে সারা রাত প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

rony

উত্তর পশ্চিম দিকে সরে যেতে পারে ঘূর্ণিঝড় ‘নিভার’

azad