Views: 312

asndpost

এবার পান দোকানে মিলল ৩২ হাজার ইয়াবা

জুমবাংলা ডেস্ক : কক্সবাজারের টেকনাফ সীমান্তে ইয়াবার ছড়াছড়ি এতো বেশি বেড়ে গেছে যে, হাত বাড়ালেই মিলছে যত্রতত্র। এমনকি সাধারণ পান দোকানেও অহরহ ইয়াবা বিক্রি হচ্ছে।

এবার টেকনাফ উপজেলার হ্নীলা পশ্চিম সিকদার পাড়া এলাকায় একটি পানের দোকান থেকে ৩২ হাজার ৩৫০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে টেকনাফ ব্যাটালিয়ান (২ বিজিবি)। টেকনাফে নানা ব্যবসায়ের দোকানে ইয়াবার রমরমা বাণিজ্য চালিয়ে যাচ্ছে অসাধু ব্যবসায়ীরা। প্রতিনিয়ত এই ব্যবসায়ের সঙ্গে জড়িত হয়ে পড়ছে উঠতি প্রজন্ম।

রবিবার (১১ এপ্রিল) টেকনাফ ব্যাটালিয়ান (২ বিজিবি) অভিযান চালিয়ে হ্নীলার পশ্চিম সিকদার পাড়া এলাকায় একটি পানের দোকান থেকে ৩২ হাজার ৩৫০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করে। সেই সঙ্গে দোকানিকেও আটক করে। আটককৃত ব্যক্তি ওই এলাকার জহুর আলমের ছেলে মো. রাশেদ মিয়া (১৯)।

বিজিবি সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ান (২ বিজিবি)-এর অধিনস্থ হ্নীলা বিওপি’র একটি বিশেষ টহল মো. রাশেদের পানের দোকানে তল্লাশি অভিযান পরিচালনা করে ইয়াবা ভর্তি একটি প্যাকেট পাওয়া যায়।

পরে প্যাকেটটি খুলে ৩২ হাজার ৩৫০ পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়। আটককৃত আসামিকে জব্দকৃত ইয়াবা বড়িসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার সিদ্ধান্ত নেওয়া হয়।

Share:



আরও পড়ুন

যখন খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান

globalgeek

‘খুনি ভাড়া’ করেন বাবুল আক্তার

globalgeek

অর্ধেক দামে বিক্রি হচ্ছে আনারস-তরমুজ

Shamim Reza

পুলিশকে বিচারিক ক্ষমতা প্রদান, জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে লিগ্যাল নোটিশ

Shamim Reza

আরেক দফা বাড়ছে লকডাউন : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

Shamim Reza

সারপ্রাইজ দেবেন তাহসান, অপেক্ষায় মিথিলা

Shamim Reza