খেলাধুলা ফুটবল

এবার ফুটবলারদের সুখবর দিল ফিফা


স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের কারণে বাড়ছে গ্রীষ্মকালীন দলবদলের সময়। সেইসঙ্গে মৌসুম শেষ না হওয়া পর্যন্ত ফুটবলারদের সঙ্গে ক্লাবের চুক্তি বাড়ানোর মেয়াদ বাড়িয়ে দিয়েছে ফিফা।


কোভিড-১৯ ভাইরাসের কারণে বিশ্বজুড়ে যে অচলাবস্থা সৃষ্টি হয়েছে, তাতে ক্ষতির মুখে ফুটবল ক্লাব ও ফুটবলাররা। বিশেষ করে জুনে যেসব ফুটবলারের চুক্তি শেষ হয়ে যাওয়ার কথা, তারা পড়তেন বিপাকে। করোনার কারণে জুনের পরে যদি লিগ শুরু হয় তাহলে বিশাল এক সমস্যাই তৈরি হতো।

মঙ্গলবার (৭ এপ্রিল) একটি টাস্কফোর্স গঠন করে দলবদল ও চুক্তি বাড়ানোর বিষয়টি অনুমোদন করেছে ফিফা। তাদের তরফ থেকে প্রস্তাব দেয়া হয়েছিল সত্যিকার অর্থে মৌসুম শেষ না হওয়া পর্যন্ত খেলোয়াড়দের দলবদল ও চুক্তির মেয়াদ বাড়ানোর।

বিবৃতিতে ফিফার তরফ থেকে বলা হয়েছে, থেমে থাকা মৌসুম শেষ হয়ে নতুন মৌসুম শুরু হওয়ার আগ পর্যন্ত দলবদল ও চুক্তির বিষয়টিতে তারা বেশ নমনীয় থাকবে। একই সঙ্গে প্রতিযোগিতার নিয়ম, অখণ্ডতা ও সঠিক নিয়মনীতি যেন বজায় থাকে সেদিকেও লক্ষ্য রাখবে তারা।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

তার দেখা সেরা পাঁচজন ব্যাটসম্যান বেছে নিলেন আকরাম

Mohammad Al Amin

ক্রিকেট বোর্ডের সিদ্ধান্ত পরিবর্তন, ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের অনুমতি

rony

এ বছর ইউএস ওপেন আয়োজনে কোনও সম্ভাবনাই দেখছেন না নাদাল

Mohammad Al Amin

মুশফিকের জন্য যে সুখবর দিল বিসিবি

Shamim Reza

অক্টোবরেই বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলবে বাংলাদেশ!

Mohammad Al Amin

প্রথম ফুটবলার হিসেবে বিলিওনিয়ার হলেন রোনালদো

rony