এবার বলিউডের পর্নোগ্রাফি ইস্যু নিয়ে মুখ খুললেন কঙ্গনা

দেশে কিংবা বিদেশে চাঞ্চল্যকর ঘটনা ঘটবে আর আলোচনায় আসবেন না বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত, তা কি হয়? এবার রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি তৈরি ইস্যুতে বিশ্বের প্রভাবশালী ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডকে নর্দমা বলে অভিহিত করলেন।

বলিউডের গায় কলঙ্কের দাগ লাগলে ক্ষান্ত হননি কঙ্গনা। তিনি নাকি বলিউডের নোংরা নর্দমা সাফ করতে মাঠে নামবেন! পর্নোগ্রাফি কেলেঙ্কারির ঘটনায় রাজ কুন্দ্রার গ্রেফতারের পর ফের সরব হয়েছেন কোঁকড়া চুলের এই অভিনেত্রী।

ক্ষিপ্ত কঙ্গনা বলেন, বলিউড ইন্ডাস্ট্রিকে এসব কারণেই নর্দমা বলি। চকচক করলেই যে সব সোনা হয় না, সেটা আরও একবার প্রমাণিত হল। আমি দর্শকদের কথা দিচ্ছি, আমার পরবর্তী মুভিতে বলিউডের এসব নোংরামি সবার সামনে আনবো।

তিনি জানান, বলিউডের নোংরামির পর্দা ফাঁস হবে ‘টিকু ওয়েডস শেরু’ ছবিতে। সৃজনশীল ইন্ডাস্ট্রিতে শক্তিশালী কাঠামো পাশাপাশি আইনের প্রয়োগ ও কড়া অনুশাসন প্রয়োজন বলে মনে করেন তিনি।

প্রসঙ্গত, নিল ছবি বানিয়ে এবং তা বিভিন্ন অ্যাপসের মাধ্যমে সেগুলো অনলাইন দুনিয়ায় ছড়িয়ে দেয়ার অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী বিশিষ্ট ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। চাঞ্চল্যকর এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ৯ জন গ্রেফতার হয়েছে।


জুমবাংলানিউজ/ জিজি