বিনোদন

এবার বলিউড ছাড়ছেন সুশান্তের শেষ ছবির নায়িকা সঞ্জনা

বিনোদন ডেস্ক : বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত করতে পুলিশ একের পর এক মানুষের জবানবন্দি রেকর্ড করে চলেছে। সম্প্রতি সুশান্তের ‘দিল বেচারা’ সিনেমার নায়িকা সঞ্জনা সাংঘি পুলিশের কাছে বয়ান দিয়েছেন। গত মঙ্গলবার বান্দ্রা থানায় পুলিশের কাছে বয়ান দিয়েছেন তিনি।

‘দিল বেচারা’ ছবি দিয়েই বলিউডে পা রেখেছেন সঞ্জনা। আবার এমনটাও হতে পারে এই ছবিটিই তার ক্যারিয়ারের শেষ ছবি। তেমন ইঙ্গিতই দিয়েছেন এই অভিনেত্রী।


সঞ্জনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘খোদা হাফেজ মুম্বাই’ হয়ত দেখা হবে কিংবা আর হবে না।’ মঙ্গলবার সুশান্তের আত্মহত্যার মামলায় মুম্বাই পুলিশ প্রায় ৯ ঘণ্টা ধরে সঞ্জনাকে জিজ্ঞাসাবাদ করে। এরপর বুধবার মুম্বাই ছেড়ে নিজের শহর দিল্লির উদ্দেশ্যে রওনা দেন সঞ্জনা।
মুম্বাই এয়ারপোর্টে একটি ছবি পোস্ট করে সঞ্জনা লেখেন, ‘খোদা হাফেজ মুম্বাই, ৪ মাস পর আপনার সঙ্গে দেখা হলো। আমি দিল্লি ফিরে গেলাম। আপনার রাস্তাগুলো একটু অন্যরকম ঠেকল, একদম নীরব ছিল। হয়ত আমার মনে যে ব্যথা রয়েছে সেটা আমার দৃষ্টিভঙ্গি পাল্টে দিয়েছে। কিংবা হয়ত আপনিও অনেকখানি কষ্টের মধ্যে রয়েছেন। দেখা হবে? কিংবা আর হবে না।’
প্রসঙ্গত, ২৪ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা’। পরিচালক মুকেশ ছাবরার এই ছবির সঙ্গেই বলিউডে অভিষেক হচ্ছে সঞ্জনার। তবে নিজের প্রথম ছবি মুক্তির আগে যে এইরকম একটা দুর্ঘটনা ঘটবে তা দুঃস্বপ্নেও ভাবেননি সঞ্জনা। এখন বলিউডে শোনা যাচ্ছে সঞ্জনার অভিনয় ছেড়ে দেওয়ার গুঞ্জন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ক্যারিয়ার বাঁচাতে নগ্ন দৃশ্যে রাজি, সুযোগ নেন দুই অভিনেতা

Shamim Reza

দিশার ময়নাতদন্তের রিপোর্টে তোলপাড়, উদ্ধার হয়েছিল নগ্ন লাশ

Shamim Reza

এক লাখে ‘বিদ্যা সিনহা মিম’

globalgeek

হঠাৎ তুরস্কে আমির খান

rony

ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়ে অস্বস্তিতে পড়েছিলেন মাধুরী

Shamim Reza

অমিতাভ বচ্চনকে মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!

Shamim Reza