Views: 181

বিনোদন

এবার মহেশ ভাটকে নিয়ে যে অভিযোগ তুললেন ভাতিজার স্ত্রী


বিনোদন ডেস্ক : অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তোপের মুখে রয়েছেন বলিউডের আইকনিক নির্মাতা মহেশ ভাট। ‘কাই পো চে’ অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে এই নির্মাতার ঘনিষ্ঠতা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে নানা বিদ্রূপ হচ্ছে।

এবার মহেশ ভাটকে বলিউডের সবচেয়ে বড় ডন আখ্যা দিলেন অভিনেত্রী লুভিয়েনা লোধ। তিনি সম্পর্কে মহেশ ভাটের ভাতিজা সুমিত সাভারওয়ালের স্ত্রী।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন লুভিয়েনা। তিনি বলেন, “মহেশ ভাটের ভাতিজা সুমিত সাভারওয়ালের সঙ্গে আমার বিয়ে হয়েছে। তবে ডিভোর্সের জন্য আবেদন করেছি। কারণ আমি জানতে পেরেছি তিনি স্বপ্না পাব্বি ও আমায়রা দাস্তুরের মতো অভিনেত্রীদের মাদক সরবরাহ করেন। আর বিষয়টি মহেশ ভাটে জানেন।”


মহেশ ভাটকে বলিউডের ডন আখ্যায়িত করে তিনি বলেন, “মহেশ ভাট ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় ডন। তার ইশারায় পুরো সিস্টেম চলে। যদি কেউ তার নিয়ম অনুযায়ী না চলে তাহলে তার জীবন দুর্বিষহ করে দেন। কাজ কেড়ে নিয়ে মহেশ ভাট অনেকের জীবন ধ্বংস করে দিয়েছেন। তার এক ফোন কলেই মানুষ কাজ হারায়। তার বিরুদ্ধে মামলা দায়ের করার পর তিনি আমার বাড়ি থেকে আমাকে বের করার চেষ্টা করছেন। কেউ আমার অভিযোগ নিতে চায়নি। অনেক কষ্টের পর অভিযোগ দায়ের করতে পারলেও এ বিষয়ে এখনো কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।”

এই অভিনেত্রী জানান, তার ও পরিবারের নিরাপত্তা নিয়ে শঙ্কিত তিনি। লুভিয়েনা বলেন, “আমার অথবা পরিবারের কিছু হলে মহেশ ভাট, মুকেশ ভাট, সুমিত সাভারওয়াল, সাহিল সেহগাল ও কুমকুম সেহগাল দায়ী থাকবেন। সবার জানা উচিৎ আড়ালে এই মানুষগুলো কী করেন। কারণ মহেশ ভাট খুবই প্রভাবশালী।”

‘কাজরারে’ সিনেমার মাধ্যমে ২০১০ সালে বলিউডে পা রাখেন লুভিয়েনা। সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন হিমেশ রেশমিয়া। এটি পরিচালনা করেছেন মহেশ ভাটের মেয়ে পূজা ভাট। সূত্র: হিন্দুস্তান টাইমস, নিউজ১৮


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আমি যাই করি কোনো কিছুই মানুষের সহ্য হয় না: হিরো আলম (ভিডিও)

rony

বিচ্ছেদের কারণ জানালেন শবনম ফারিয়া

rony

করোনায় ঘরবন্দী নারী-পুরুষের মধ্যে রসায়ন, উঠে এল পর্দায়

Shamim Reza

প্লিজ মাথায় নেন, শেষটাও ভালোবাসার সাথে শেষ হতে পারে : শবনম ফারিয়া

Shamim Reza

নিজের নাম পরিবর্তন করলেন দীপিকা

Shamim Reza

৮৫ হাজার কোটি টাকা দিলেও হিজাব ছাড়ব না : হালিমা

Shamim Reza