Views: 77

বিনোদন

এবার মিউজিক ভিডিওতে মাহী


বিনোদন ডেস্ক : চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহীকে এবার দেখা যাবে একটি গানের মিউজিক ভিডিওতে। কণ্ঠশিল্পী ধ্রুব গুহের ‘দাগা’- শিরোনামের একটি গানে মডেল হয়েছেন এই গ্ল্যামারকন্যা। প্রিন্স রুবেলের কথা ও সুরে এই গানের সংগীতায়োজন করেছেন তরিক।

রায়হান রাফির পরিচালনায় মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে। খুব শিগগিরই মিউজিক ভিডিওটি প্রকাশ হবে জানান কণ্ঠশিল্পী। বেশ অন্য রকমভাবে এতে মাহীকে উপস্থাপন করা হয়েছে বলেও জানান তিনি। গেল বছর থেকে মাহী নিজেকে ভাঙছেন। চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব দুনিয়াতেও কাজ করেছেন এই অভিনেত্রী।


তবে এখন কয়েকটি চলচ্চিত্র নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। বর্তমানে মাহীর দু’টি ছবি মুক্তির অপেক্ষায় আছে। ছবি দু’টি হলো- ‘আনন্দ অশ্রু’ ও ‘আশীর্বাদ’। নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। একই নির্মাতার আরো দু’টি ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

এরমধ্যে একটি হলো ‘যাও পাখি বলো তারে’। এতে মাহীর সঙ্গে থাকছেন এ কে আজাদ। খুব শিগগিরই এর শুটিং শুরু করবেন নির্মাতা। এ ছাড়া এই নির্মাতার ‘হাহাকার’ শিরোনামের ছবির শুটিং শুরু করবেন মার্চ মাস থেকে। এতে মাহী জুটি বাঁধছেন জনপ্রিয় অভিনেতা সাইমনের সঙ্গে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

যে কারণে হঠাৎ বুড়ো হওয়ার সাধ জাগল রণবীর কাপুরের

Sabina Sami

দীপিকার খাবার চুরি করতেন অমিতাভ!

Shamim Reza

সুশান্তর মৃত্যু, চার্জশিটে প্রেমিকা রিয়াসহ ৩৩ জনের নাম

Shamim Reza

প্রিয়াঙ্কার সঙ্গে তুলনা প্রসঙ্গে জানভির বক্তব্য

Shamim Reza

শুভশ্রীর কড়া জবাব

Shamim Reza

এবার নুসরাতের পথেই হাঁটলেন নিখিল!

Shamim Reza