Views: 263

বিনোদন

এবার সুশান্তের সহঅভিনেতাও আত্মহত্যা, ঝুলন্ত লাশ উদ্ধার


বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সন্দীপ নাহার আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

মুম্বাইয়ের গোরেগাঁও এলাকায় নিজ বাসভবন থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় সহঅভিনেতা হিসেবে কাজ করেছেন। এছাড়া অক্ষয় কুমারের ‘কেসারি’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছ, ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করে দীর্ঘ বার্তা দিয়েছিলেন সন্দীপ নাহার। সেখানে তিনি বলেছেন, আত্মহত্যা করতে যাচ্ছেন। তার এই কৃতকর্মের জন্য পরিবারের কেউ দায়ী নন বলে জানান তিনি।


ওই ভিডিওবার্তায় সন্দীপ আরও জানান, তিনি ব্যক্তিগত ও পেশাগত জীবনে বিভিন্ন সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন।

এ ঘটনায় মুম্বাই পুলিশ একটি মামলা দায়ের করেছে এবং ঘটনার তদন্ত চলছে। এ ছাড়া পুলিশ ময়নাতদন্ত প্রতিবেদনের অপেক্ষায় রয়েছে।

পুলিশকে সন্দীপের স্ত্রী জানিয়েছেন, অভিনেতাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। ডেপুটি পুলিশ কমিশনার বিশাল ঠাকুর বলেছেন, ‘ময়নাতদন্তের জন্য লাশ পাঠানো হয়েছে।

বার্তা সংস্থা এএনআই জানিয়েছে, মুম্বাইয়ের গোরেগাঁও এলাকায় নিজ বাসভবনে অভিনেতা সন্দীপ নাহার আত্মহত্যা করেছেন। এ ঘটনায় মামলার পর পুলিশ তদন্ত করছে।

গত বছরের জুনে মুম্বাইয়ের বান্দ্র ফ্ল্যাটে আত্মহত্যা করেন ভারতীয় চলচ্চিত্রের সফল অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ৩৪ বছর বয়সী এই অভিনেতা আত্মহত্যার আগে মানসিক বিষণ্ণতায় ভুগছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নতুন বউকে ভালোবাসা জানালেন সালমান

Shamim Reza

এবার অনুদান চেয়ে আবেদন করলেন শাকিব খান

Saiful Islam

কম বয়সি এক ছেলের প্রেমে পড়েছেন মৌ!

Saiful Islam

তৃণমূলে যোগ দিলেন জনপ্রিয় গায়িকা অদিতি মুন্সি

rony

১০০ বাঁধাকপি কিনে নিলেন মাহি

Shamim Reza

মিস ইউনিভার্স বাংলাদেশের সেরা দশে জায়গা পেলেন যারা

Shamim Reza