Views: 453

বিনোদন

এবার ২ প্রেমিকার সঙ্গে রণবীর


বিনোদন ডেস্ক : সাবেক ও বর্তমান প্রেমিকা যথাক্রমে দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটের সাথে নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর।

পরিচালক সঞ্জয় লীলা বানসালির পরবর্তী ‘বৈজু বাওরা’ সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে রণবীরকে।

বানসালির সিনেমা মানেই বিরাট ক্যানভাস জুড়ে উজ্জ্বল নক্ষত্রের দ্যুতি। এটাতেও তার ব্যতিক্রম নয়।


দীপিকার সাথে ব্রেকাপের পর আরেক বলি তারকা ক্যাটরিনা কাইফের সাথে দীর্ঘদিন প্রেম করেছেন রণবীর। ক্যাটের সাথে সম্পর্ক ভাঙার পর বর্তমানে আলিয়া ভাটের সাথে প্রেম করছেন তিনি। দুজনের বিয়ে নিয়েও চলছে আলোচনা।

ব্রেকাপের পর এর আগেও দীপিকার সাথে ছবি করেছেন রণবীর। আলিয়ার সাতেও দীপিকার সম্পর্ক ভালো বলেই খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম।

তবে এই সিনেমার জন্য রণবীর কাপুরের আগে দীপিকার স্বামী রণবীর সিংকে নেয়ার কথা ভেবেছিলেন পরিচালক। তবে চিত্রনাট্য এবং বৈজু বাওরার সাথে রণবীর কাপুরকে অনেক বেশি মানানসই বলে মনে হয়েছে তার কাছে।

আনন্দবাজারের খবরে বলা হয়েছে, ১৯৫২ সালের ‘বৈজু বাওরা’ ছবির রিমেক এটি, যেখানে প্রধান চরিত্রে ভরত ভূষণ এবং মীনা কুমারী ছিলেন। ছবিতে আরো একটি জোরালো পুরুষচরিত্র রয়েছে। তার জন্য হৃতিক রোশন এবং অজয় দেবগণের কাছে প্রস্তাব গিয়েছে। আগামী বছরে এই ছবির কাজ শুরু হওয়ার কথা। বানসালি বর্তমানে ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র শুটিং নিয়ে ব্যস্ত।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দুর্নীতির অভিযোগে গ্রেফতার অভিনেত্রী শুভ্রা কুন্ডু

Saiful Islam

লতা মঙ্গেশকরের সম্মান বাঁচাতে এগিয়ে এলেন আদনান সামি!

Saiful Islam

রোজভ্যালি দুর্নীতির অভিযোগে গ্রেফতার অভিনেত্রী শুভ্রা কুন্ডু

Shamim Reza

ভালোবাসব, কিন্তু আর বিয়ে করব না: শ্রীলেখা

Saiful Islam

শেখ হাসিনার চরিত্র পেয়ে উচ্ছ্বসিত হিমি

Shamim Reza

ইতিহাসের অংশ হতে চলেছেন সাবিলা নূর

Shamim Reza