Views: 79

বিভাগীয় সংবাদ সিলেট

এমপি মোকাব্বিরের গাড়িতে পুলিশের সামনেই সন্ত্রাসী হামলা

জুমবাংলা ডেস্ক : পুলিশের সামনেই গণফোরাম নেতা ও সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানের গাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আজ সোমবার দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত হওয়ার আগ মুহূর্তে উপজেলা পরিষদের গেটে এ ঘটনা ঘটে।


হামলার এ তথ্য নিজেই জানিয়েছেন মোকাব্বির খান। তিনি বলেন, ‘মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় আমি উপস্থিত হওয়ার সময় পুলিশের সামনেই আমার গাড়িতে এই হামলার ঘটনা ঘটেছে। আমি এমপি নির্বাচিত হওয়ার পর সংসদে না যাওয়ার জন্য অনেক হুমকি এসেছিল। আমি জনগণের সেবা করার জন্য তারা আমাকে ভোটে নির্বাচিত করেছেন। তখনইতো আমার জীবনের মায়া ছেড়ে আমি সংসদে গিয়েছি। আর এখন আমার ওপরে সন্ত্রাসী হামলা হবে সেটা আমি কখনো ভয় করি না।’

পরে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসাকে এ ঘটনার ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেন এমপি মোকাব্বির খান। পরে সভা শেষে পুলিশ প্রটোকলে সভাস্থল ত্যাগ করেন তিনি।

মোকাব্বির খানের ওপর এ হামলায় নিন্দা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান। ২৪ ঘণ্টার ভেতর দোষীদের গ্রেপ্তারের দাবি করেন তিনি।

ওসি শামীম মুসা বলেন, ‘এমপির পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করবেন। কাউকেই ছাড় দেব না।’

সূত্র : দৈনিক আমাদের সময় অনলাইন


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

রাজধানীর খিলগাঁওয়ে বাসা ভাড়া নিতে এসে মালিককে গুলি

mdhmajor

পরকীয়ায় জড়িয়ে তিন সন্তানের জনকের সাথে পালিয়ে গেল প্রবাসীর স্ত্রী!

Saiful Islam

ফিরে এলো ‘মৃত’ কিশোরী, তদন্তের নির্দেশ আদালতের

Saiful Islam

রান্না খারাপ হওয়ায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা

Shamim Reza

চাঁদা দাবিতে ১৭ পরিবারকে ১৩ ঘণ্টা জিম্মি

Shamim Reza

বাড়ি ফাঁকা পেয়ে ছাত্রীকে গৃহশিক্ষকের ধর্ষণ

Saiful Islam