Views: 146

Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

এমপি সাহিদুজ্জামান খোকনসহ পুরো পরিবার করোনায় আক্রান্ত

জুমবাংলা ডেস্ক : মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও তার পরিবারের ছয় সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাত ৮টার দিকে মেহেরপুরের সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

ডা. নাসির উদ্দিন বলেন, এমপি সাহিদুজ্জামান খোকন ও তার পরিবারের সবাই জ্বরে ভুগছিলেন। ১০ আগস্ট তারা নমুনা পরীক্ষার জন্য দেন। নমুনা পরীক্ষার রিপোর্টে এমপি সাহিদুজ্জামান খোকন, তার স্ত্রী মহিলা আওয়ামী লীগ নেত্রী লায়লা আরজুমান বানু, বড় ছেলে সাইফ, ছোট ছেলে সামিউজ্জামান ও রাজনৈতিক সহকারী শামীম, জাহিদ এবং রাশেদসহ পরিবারের সবার করোনা পজিটিভ আসে।


আক্রান্তরা সুস্থ রয়েছেন। তেমন কোনো শারীরিক সমস্যা নেই তাদের। বিষয়টি আমাদের নিশ্চিত করেছেন এমপি সাহিদুজ্জামান।

সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন বলেন, এমপির পরিবারের সাত সদস্য ছাড়াও জেলায় আরও তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হচ্ছেন- মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার তুহিন রহমান ও হিসাবরক্ষক আজাদুর রহমান আজাদ এবং মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের এক কৃষক। আজকের ১০ জনসহ জেলায় এ পর্যন্ত ৩২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৬৩। মৃত্যু হয়েছে নয়জনের।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দেশে গত ২৪ ঘণ্টায় করোনার আক্রান্ত ও মৃত্যুর সর্বশেষ তথ্য

Shamim Reza

করোনা মোকাবেলায় ঝিমিয়ে পড়লে চলবে না : স্বাস্থ্যমন্ত্রী

Shamim Reza

আইসিসি সদর দপ্তরে করোনার থাবা

rony

এমসি কলেজে ধর্ষণ: সেই ঘটনার বিস্তারিত বর্ণনা দিলেন নির্যাতিত গৃহবধূ

rony

ধর্ষকদের ধরতে সীমান্তে কড়া নজরদারি

Shamim Reza

প্রযুক্তির সহায়তায় যেভাবে গ্রেফতার হলেন প্রধান আসামি সাইফুর

rony