Views: 112

খেলাধুলা ফুটবল

এমবাপের জোড়া গোল পিএসজির জয়

স্পোর্টস ডেস্ক : দুর্বল নিমকে পাত্তাই দিল না পিএসজি। ম্যাচের শুরুতেই দশজনের দলে পরিণত হওয়া প্রতিপক্ষটির মাঠ থেকে বড় জয় নিয়ে ফিরেছে প্যারিসের ক্লাবটি। তাতে জোড়া গোল করে বড় অবদান রেখেছেন তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে।

লিগ ওয়ানে শুক্রবার রাতে অনুষ্ঠিত ম্যাচটিতে ৪-০ ব্যবধানের জয় পায় শিরোপাধারী পিএসজি। দুই অর্ধে দুটি গোল করেন এমবাপে। একটি করে গোল করে অবদান রাখেন ডিফেন্ডার আলেসান্দ্রো ফ্লোরেনজি ও অ্যাটাকিং মিডফিল্ডার পাবলো সারাবিয়া।


এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা পিএসজি’র পয়েন্ট দাঁড়িয়েছে সাত ম্যাচে ১৫। দিনের অপর ম্যাচে দিজওঁ’র মাঠে ১-১ গোলে ড্র করা রেনে।

পিএসজি’র বিপক্ষে খেলার দ্বাদশ মিনিটেই দশজনের দলে পরিণত হয় নিম। অতিথি দলের আর্জেন্টাইন মিডফিল্ডার লিনদ্রো পেরেদেসকে ফাউল করে সরাসরি লালকার্ড দেখেন ডিফেন্ডার লইক ল্যান্ড্রে।

ম্যাচের পুরোটা সময় জুড়ে আধিপত্য দেখায় পিএসজি। ৩২তম মিনিটে দলকে এগিয়ে নেন এমবাপে। রাফিনিয়ার দ্রুত গতির পাসে বল পেয়ে শূন্য গোলপোস্টে বল জড়ান ফরাসি এই তারকা। তার এই গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

৮৩ তম মিনেটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করেন এমবাপে। সারাবিয়ার পাসে বল পেয়ে ডি-বক্সের মাঝামাঝি থেকে গোলটি করেন তারকা এই ফরোয়ার্ড। ম্যাচের নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার দুই মিনিট আগে স্বাগতিক দলের কফিনে শেষ পেরেক ঠুকেন স্প্যানিশ অ্যাটাকিং মিডফিল্ডার সারাবিয়া।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এ বছর বিগ ব্যাশে প্রতি দলের একাদশে তিন বিদেশি ক্রিকেটার

Mohammad Al Amin

ধোনিদের দুর্দশা বাড়িয়ে টিকে থাকলো রাজস্থান

Saiful Islam

ভারত বিশ্বকাপে অংশ নিতে আইসিসি’র কাছে ভিসার নিশ্চয়তা চাইছে পিসিবি

Mohammad Al Amin

ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখল মাহমুদউল্লাহরা

Saiful Islam

আইপিএলের এই আম্পায়ার নারী নাকি পুরুষ?

Saiful Islam

জিম্বাবুয়ের সিরিজে দলে জায়গা পেলেন না আমির-শোয়েব

Mohammad Al Amin