Views: 81

খেলাধুলা ফুটবল

এমবাপ্পে-নেইমারের দুর্দান্ত গোলে জয় পিএসজির

ছবি ইয়াহু স্পোর্টস

স্পোর্টস ডেস্ক : দ্বিতীয়ার্ধের শুরুর দিকে কিলিয়ান এমবাপের দুর্দান্ত গোলের পর নেইমারের সফল স্পটকিক। তাতে নঁতেকে হারিয়ে লিগ ওয়ানের চলতি মৌসুমে অপরাজিত থাকার ধারা ধরে রাখার পাশাপাশি পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও সুদৃঢ় করেছে পিএসজি।

নিজেদের মাঠে বুধবার রাতে ফরাসি ফুটবলে শীর্ষ লিগের ম্যাচটিতে ২-০ গোলের জয় পায় প্যারিসের ক্লাবটি। এর মধ্য দিয়ে এক ম্যাচ পর ফের জয়ে ফিরল দলটি। আগের ম্যাচে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে রিয়ালের মাদ্রিদের মাঠ থেকে ২-২ গোলের ড্র নিয়ে ফিরেছিল লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।


নঁতের বিপক্ষে ম্যাচের শুরুতেই বল দখলে আধিপত্য দেখালেও গোল পেতে বেশ দেরি হয়েছে পিএসজির। বেশ কয়েকবার গোলের সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি। গোলশূন্যতায় শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে পিএসজিবে কাঙ্ক্ষিত গোল এনে দেন এমবাপে। অ্যাঞ্জেল ডি মারিয়ার ক্রস থেকে দারুণ এক ব্যাক হিলে ডি-বক্সের মাঝামাঝি থেকে জাল খুঁজে নেন ফরাসি এই ফরোয়ার্ড।

৮৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। মাউরো ইকার্দি ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পটকিক থেকে গোল করতে ভুল করেননি বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। চলতি মৌসুমে এটা তার পঞ্চম গোল। অক্টোবরের পর প্রথম।

ম্যাচের ৪১তম মিনিটেও জালের দেখা পেয়েছিলেন নেইমার। কিন্তু ভিএআর প্রযুক্তির সাহায্য নিয়ে আক্রমণের শুরুতে ইউলিয়ান ড্রাক্সলারের বিরুদ্ধে ‘ফাউল প্লের’ বাঁশি বাজান রেফারি। বাদ যায় গোলটি।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করেছে পিএসজি। পনেরো ম্যাচে বারো জয় ও তিন ড্রয়ে দলটির পয়েন্ট ৩৬। ৩১ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আছে এক ম্যাচ কম খেলা মার্সেই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘আমরা স্বর্গে আবার একসঙ্গে ফুটবল খেলব’ ম্যারাডোনার মৃত্যুতে পেলে

Saiful Islam

ম্যারাডোনা আমাদের ছেড়ে গেছেন কিন্তু চলে যাননি : মেসি

Shamim Reza

‘হ্যান্ড অফ গড’ ম্যারাডোনার সেই বিখ্যাত গোল (ভিডিও)

Saiful Islam

প্রস্তুতি ম্যাচে হেরেছে বাংলাদেশ

Saiful Islam

ম্যারাডোনার মৃত্যুতে রোনালদোর শোক

Shamim Reza

তোমার থেকে বড় সুপারস্টার আমার চোখে আর কেউ ছিল না

Shamim Reza