Views: 107

খেলাধুলা ফুটবল

নেইমার-এমবাপ্পের নৈপুণ্যে বায়ার্নকে ঘরের মাঠে হারালো পিএসজি


স্পোর্টস ডেস্ক: ব্রাজিলীয় সুপারস্টার নেইমার এবং ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের নৈপুণ্যে বায়ার্ন মিউনিখকে তাদের মাঠেই চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ৩-২ গোলে হারিয়েছে পিএসজি।

বুধবার রাতে আলিয়াঞ্জ অ্যারেনায় এমবাপ্পে ও মার্কিনিয়োসের গোলে এগিয়ে যায় পিএসজি। তবে এরপরেই ঘুরে দাঁড়ায় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। এরিক-মাক্মিম চুপো মোটিং ব্যবধান কমানোর পর সমতা টানেন টমাস মুলার। কিন্তু এমবাপ্পের দ্বিতীয় গোলে জয় নিশ্চিত করে ফরাসি চ্যাম্পিয়নরা। নেইমার গোল করতে না পারলেও দুটি গোলেই দারুণ অবদান রাখেন।


ম্যাচের মাত্র তৃতীয় মিনিটেই পাল্টা আক্রমণে এগিয়ে যায় পিএসজি। ডি-বক্সের মুখে ডিফেন্ডারদের ঘিরে থাকা অবস্থায় ডান দিকে বল বাড়ান নেইমার। সেই বল ধরে গোলরক্ষককে পরাস্ত করেন এমবাপ্পে। ২৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে পিএসজি। মার্কিনিয়োসের করা এই গোলেও অবদান আছে নেইমারের।

চুপো মোটিংয়ের গোলে বায়ার্ন ব্যবধান কমায় ৩৭তম মিনিটে। ৬০তম মিনিটে গোল করে স্কোরলাইন ২-২ করেন টমাস মুলার। তবে ৬৮তম মিনিটে আবারও দলকে এগিয়ে নেন এমবাপ্পে। ম্যাচের বাকি সময় আর গোল না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে নেইমাররা।

এই পরাজয়ের ফলে আগামী মঙ্গলবার ফিরতি পর্বে প্রতিপক্ষের মাঠে কমপক্ষে দুই গোলের ব্যবধানে জিততে হবে বায়ার্নকে। অন্যদিকে ঘরের মাঠে ড্র করলেই যথেষ্ট হবে পিএসজির। এমনকি ১-০ গোলে হারলেও সেমিতে যাবে নেইমাররা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এশিয়ার প্রথম ব্যাটসম্যান হিসেবে বাবরের রেকর্ড

Shamim Reza

দিল্লিকে ১৮৯ রানের বিশাল লক্ষ্য দিল চেন্নাই

Saiful Islam

‘ডাক’ মেরে ধোনির আইপিএল শুরু

Saiful Islam

সাকিবকে নিয়ে যা বললেন কলকাতার অধিনায়ক

Saiful Islam

পর্দা নামল বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের

Saiful Islam

পাকিস্তান যুব দলের বাংলাদেশ সফর স্থগিত

Saiful Islam